শ্রীপুরে করোনায় বিএনপি প্রার্থীর মৃত্যু

|

শ্রীপুরে করোনায় বিএনপি প্রার্থীর মৃত্যু

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনের বিএনপি দলীয় প্রার্থী পৌর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল্ল্যাহ শহীদ (৪৯) মারা গেছেন। তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

বুধবার বেলা সোয়া ১১টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুর বিষয়টি বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু নিশ্চিত করেছেন।

শহীদুল্ল্যাহ শহিদ গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের মাওনা চৌরাস্তা এলাকার মৃত হাজী ইয়াকুব আলী মাস্টারের ছেলে।

গাজীপুর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন বেপারী বলেন, করোনাসহ শারীরিক নানাবিধ জটিলতায় বেশ কিছুদিন ধরেই তিনি ঢাকার উত্তরার হাইকেয়ার হাসপাতালে ভর্তি ছিলেন। পরে শারীরিক অবস্থার অবনতি হলে সোমবার দুপুরে তাকে স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়।

তিনি ওই হাসপাতালের চিকিৎসক গোলাম রব্বানীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার তিনি মারা যান। তার মৃত্যুতে দলীয় অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে অসুস্থতার কারণে তিনি হাসপাতালে চিকিৎসাধীন থাকায় গত ১লা ডিসেম্বরে মনোনয়নপত্র জমা দিতে পারেননি সশরীরে। তার পক্ষে দলের নেতা কর্মীরা মনোনয়নপত্র জমা দেয়।

পরে, ৩রা ডিসেম্বরের বাছাই পর্বে তার মনোনয়ন নির্বাচন কমিশন বৈধ বলে ঘোষণা দেয়।
অসুস্থতার কারণে তিনি প্রচারে না আসতে পারলেও এবারের পৌর নির্বাচনে মেয়র পদে তিনি ছিলেন আলোচিত প্রার্থী। এছাড়া শহীদুল্ল্যাহ শহিদের অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে শ্রীপুরের রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

উল্লেখ্য, আগামী ২৮ ডিসেম্বর শ্রীপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠানের কথা রয়েছে। শহীদুল্ল্যাহ শহিদ আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য শ্রীপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply