বরখাস্ত হওয়ার খবরটি মিথ্যা: জেমি ডে

|

কাতারের সাথে বড় ব্যবধানে হারের পর থেকেই চারিদিকে গুঞ্জন শুরু হয় জাতীয় ফুটবল দলের প্রধান কোচের দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হচ্ছে জেমি ডে’কে। এ নিয়ে নাকি কয়েকদফা বৈঠকও করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। এ প্রেক্ষিতে খবর চাউর হয়, জাতীয় দলের কোচ জেমিকে বরখাস্ত করেছে বাফুফে।

তবে এমন খবর উড়িয়ে দিয়ে জেমি ডে জানিয়েছেন, ফুটবল ফেডারেশন থেকে আমাকে এমন কিছুই বলা হয়নি। বরং আজকে আমি বাফুফেকে দল নিয়ে ২০২১ সাল পর্যন্ত একটি পরিকল্পনা দিয়েছি।

যমুনা নিউজকে জেমি জানান, যারা এমন সংবাদ প্রচার করছেন সেটা মিথ্যা। যমুনা নিউজকে জেমি আরো বলেন এখন পর্যন্ত বাফুফের সাথে আমার সম্পর্ক খুবই ভালো।

এ প্রসঙ্গে ফুটবল ফেডারেশনের সহসভাপতি কাজী নাবিল আহমেদ বলেছেন, এই খবরের কোনো ভিত্তি নেই। কাতারের সাথে ম্যাচ শেষে ক্রিসমাসের ছুটি কাটাতে নিজ দেশে উড়াল দিয়েছেন টাইগার ফুটবলারদের হেড কোচ জেমি ডে।

এর আগে, কাতারের বিপক্ষে ৫ গোলের হারের পর অল্প প্রস্তুতি ও দ্রুততম সময়ে ম্যাচ আয়োজনের জন্য বাফুফেকে দুষেছিলেন কোচ জেমি ডে। অবশ্য কোচের এমন কথা মানতে মোটেও রাজি নয় বাফুফে। তাদের দাবি, যা করা হয়েছে কোচের সাথে আলোচনা করেই। এতেই আলোচনায় আসে জেমি ডে-বাফুফের সম্পর্ক হারিয়েছে স্বাভাবিকতা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply