পাথরঘাটায় নিখোঁজের তিনদিন পর জেলের মরদেহ উদ্ধার

|

বরগুনা প্রতিনিধি:

বরগুনার পাথরঘাটায় স্লুইজ গেটের মুখে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়া ইব্রাহিম নামে এক জেলের নিখোঁজের তিনদিন পর মরদেহ উদ্ধার করেছে পাথরঘাটা ফায়ার সার্ভিসের কর্মীরা।

মঙ্গলবার রাতে ঘর থেকে পার্শ্ববর্তী স্লুইজ গেটে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন তিনি। ইব্রাহিম উপজেলার চরদুয়ানী ইউনিয়নের তালুকের চরদুয়ানী গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে।

ইব্রাহিমের স্ত্রী সুমাইয়া জানান, গত মঙ্গলবার রাতে মাছ ধরার জন্য বের হয়ে আর ফিরে আসেনি সে।

ইব্রাহিমের ছোট ভাই আলামিন হোসেন ছোট্ট জানান, রাতে তার ভাই বাড়িতে ফিরে না আসার খবর শুনতে পেয়ে চরদুয়ানি বাজারসহ আশপাশ এলাকায় খোঁজ নেন তিনি। পরবর্তীতে সকাল দশটার দিকে ইব্রাহিমের ব্যবহৃত মোবাইল ফোন এবং জুতা দেখে তার সন্দেহ হয়। তখন তিনি ধারণা করেন হয়তো মাছ ধরে বাড়ি ফেরার পথে কোথাও তিনি নিখোঁজ হয়েছেন।

মাছ ধরার সময় নিখোঁজ হওয়ার সংবাদ পেয়ে পাথরঘাটা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ছুটে এসে অনুসন্ধান চালায়। পরবর্তী তারা বরিশাল থেকে ডুবুরি এনে পরপর দুদিন খালে তল্লাশি চালায়।

বৃহস্পতিবার দুপুরে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সাথে উদ্ধারের কাজে যোগ দেয় কোস্টগার্ডের ডুবুরি দল।

পাথরঘাটা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা শাহাদাত হোসেন জানান, তারা তিনদিন ঘটনাস্থলে উপস্থিত থেকে বিভিন্ন এলাকায় উদ্ধার তৎপরতা চালায়। শুক্রবার বেলা ১টা ১০ মিনিটে দিকে স্লুইজ গেটে থেকে কিছু দূরে কচুরিপানার উপরে থেকে ভাসমান অবস্থায় ইব্রাহিমের লাশ উদ্ধার করে পাথরঘাটা থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

পাথরঘাটা থানার ওসি মোহাম্মদ শাহাব উদ্দিন জানান, উদ্ধার হওয়া ইব্রাহিমের মরদেহে কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে আমলে নিয়ে গভীরভাবে তদন্ত করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply