টি-টোয়েন্টি কাপের পরের রাউন্ডে কে কার প্রতিপক্ষ?

|

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের গ্রুপ পর্বের খেলা শেষে এখন অপেক্ষা প্লে-অফের ম্যাচের জন্য। বেক্সিমকো ঢাকা, ফরচুন বরিশাল, জেমকন খুলনা ও গাজী গ্রুপ চট্টগ্রাম এই চারদল নিয়ে প্লে-অফের খেলা শুরু হবে। আগামীকাল এই টুর্নামেন্ট থেকে বাদ পড়া রাজশাহী ছাড়া বাকি চার দলকে নিয়ে অনুষ্ঠিত হবে কোয়ালিফাইয়ার ও এলিমিনিশন ম্যাচ। এই রাউন্ডে কে হবে কার প্রতিপক্ষ?

এক নজরে দেখে নেয়া যাক শিরোপা জয়ের মিশনে কে কার প্রতিপক্ষ:

১৪ ডিসেম্বর (সোমবার) অনুষ্ঠিত হবে প্লে-অফের দুটি ম্যাচ। প্রথম ম্যাচে বেলা সাড়ে ১২টায় বেক্সিমকো ঢাকার মুখোমুখি হবে ফরচুন বরিশাল। এই ম্যাচে হেরে যাওয়া দল ছিটকে পড়বে টুর্নামেন্ট থেকে। আর জয়ী দলকে অপেক্ষা করতে হবে ১৫ ডিসেম্বর পর্যন্ত।

দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে গ্রুপ পর্বের সেরা দুই দল গাজী গ্রুপ চট্টগ্রাম ও জেমকন খুলনা। এই দুই দলের মধ্যে যারা জিতবে তারা সরাসরি উঠে যাবে টুর্নামেন্টের ফাইনালে। হেরে যাওয়া দলকে অবশ্য বাদ পরতে হবে না।

১৫ ডিসেম্বর অনুষ্ঠিত দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হবে ঢাকা ও বরিশালের মধ্যে জয়ী দল এবং প্রথম কোয়ালিফায়ারের জেমকন খুলনা ও গাজীগ্রুপ চট্টগ্রামের ম্যাচের পরাজিত দল। আর বহু প্রতিক্ষিত ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ১৮ ডিসেম্বর ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply