নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি থেকে ছিটকে পড়েছেন বাবর আজম

|

নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলা হচ্ছে না পাকিস্তান দলের অধিনায়ক বাবর আজমের। আঙ্গুলে চোট পাওয়ায় সিরিজ থেকেই সরে যেতে হলো এই তারকা ক্রিকেটারের।

রোববার সকালে অনুশীলনে ব্যাটিংয়ের সময় ডানহাতে বুড়ো আঙুলে চোট পান টি টোয়েন্টি ফরম্যাটের এই জিনিয়াস ব্যাটার। চোট পাওয়ার সাথে সাথেই নেট থেকে বেরিয়ে আসলে স্থানীয় এক হাসপাতালে নিয়ে স্ক্যান করানো হলে বৃদ্ধাঙ্গুলিতে চিড় ধরা পড়ে আজমের। ডাক্তারের পরামর্শ অনুযায়ী অন্তত ১২ দিনের জন্য মাঠের বাইরে থাকতে হবে পাকিস্তানের এই অধিনায়কের।

এর মানে আগামী ১৮, ২০ ও ২২ ডিসেম্বর হতে যাওয়া নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলোতে খেলতে পারবেন না তিনি। তবে আগামী ২৬ ডিসেম্বর মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে শুরু হতে যাওয়া টেস্ট ম্যাচে খেলতে পারবেন তিনি।
বাবরের অনুপস্থিতিতে টি-টোয়েন্টি সিরিজে অধিনায়কত্ব করবে শাদাব খান ।

নিউজিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের পরিবর্তিত টি-টোয়েন্টি স্কোয়াড
শাদাব খান (অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, ফাহিম আশরাফ, হায়দার আলি, হারিস রউফ, হুসাইন তালাত, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, মুসা খান, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, উসমান কাদির ও ওয়াহাব রিয়াজ।

পাকিস্তান সিরিজে নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড
মিচেল স্যান্টনার (অধিনায়ক), টড অ্যাস্টল, ডগ ব্রেসওয়েল, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে, জ্যাকব ডাফি, মার্টিন গাপটিল, স্কট কুগলেইন, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, টিম সেইফার্ট (উইকেটরক্ষক), ইশ সোধি এবং ব্লেয়ার টিকনার।
তথ্যসূত্র: ক্রিকবাজ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply