লক্ষ্মীপুরে গৃহবধূকে গণধর্ষণের পর পিটিয়ে আহত, আটক ১

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রামগতিতে ঘরে ঢুকে পরিবারের সদস্যদের হাত-পা বেঁধে এক গৃহবধূকে গণধর্ষণের পর পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে মিরাজ (২৬) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (১৪ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার চর আলগী ইউনিয়নের চর নেয়াতম গ্রামে গৃহবধূর বাবার বাড়িতে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় গৃহবধূকে উদ্ধার করে রামগতি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা। পরে অবস্থার অবনতি দেখে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। আটককৃত মিরাজ একই গ্রামের নুর মোহাম্মদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রামগতি উপজেলার চর আলগী ইউনিয়নের চর নেয়াতম গ্রামে গৃহবধূর তার বাবার বাড়িতে রাতের খাবার শেষে পরিবারের সদস্যদের নিয়ে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে হঠাৎ একদল অজ্ঞাত লোক ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে পরিবারের সদস্যদের হাত-পা বেধে পরিবারের সদস্যদের সামনেই রাতভর পালাক্রমে ওই গৃহবধূকে ধর্ষণ করে। এরপর অভিযুক্তরা ধর্ষণ শেষে গৃহবধূর মাথা সহ শরীরের বিভিন্ন অংশে ক্ষত বিক্ষত করে দেয়। ঘটনার পর তারা পালিয়ে যাওয়ার সময় ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্রও লুট করে নিয়ে যায়। পরবর্তীতে তাদের চিৎকার শুনে স্থানীয়রা মূমুর্ষ অবস্থায় গৃহবধূকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে যায়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোলায়মান বলেন, ধর্ষণের ঘটনায় মিরাজ নামে এক যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় ভিকটিম পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। তদন্ত করে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply