শিশু গণধর্ষণ মামলায় দুই জনের যাবজ্জীবন ও ৫০ হাজার টাকা অর্থদণ্ড

|

রাজবাড়ীতে শিশু গণধর্ষণ মামলায় দুই আসামির যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থদণ্ড দি‌য়ে‌ছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শা‌রমিন নিগার।

‌সোমবার দুপু‌রে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে আসামিদের উপস্থিতিতে এ রায় দেন বিচারক। দণ্ডপ্রাপ্তরা হ‌লেন, মোঃ মিলন মোল্লা (২৬) সদর উপ‌জেলার চর শিবরামপুরের মোঃ আফজাল মোল্লা ও রেজাউল প্রামাণিক (২৭) কান্তনগর এলাকার আয়নাল প্রামাণিকের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, সদর উপ‌জেলার চর শিবরামপু‌রের বেলগা‌ছি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী হাচেন শেখ এর মে‌য়ে আন্না আক্তার ২০১৮ সা‌লের ১ ফেব্রুয়ারি বিকালে তার বসত বাড়ীর দ‌ক্ষিণ পা‌শের মা‌ঠে ‌মোঃ সোনামউ‌দ্দিন শেখের ভুট্টা খেতের পাশে ঘোড়ার জন্য ঘাস কাটতে গেলে আসামি মিলন মোল্লা ও রেজাউল প্রামাণিক তার মে‌য়ের মুখ চে‌পে ধ‌রে ভুট্টা খ‌তের ভেত‌রে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে এবং ভয়ভীতি দে‌খি‌য়ে ঘটনা গোপন রাখ‌তে বলে। পরবর্তীতে বাড়ীতে সে ভয়ে কাউকে কিছুই জানায়‌নি। পরদিন ২ ফেব্রুয়ারি আন্না অসুস্থ হ‌য়ে পড়‌লে তার মা কারণ জানতে চাইলে সে বিষয়‌টি খুলে বলে। পরে তি‌নি সব কিছু জেনে চিকিৎসার জন্য তার মেয়েকে সদর হাসপাতা‌লে ভ‌র্তি করেন এবং থানায় এ ব্যাপারে অভিযোগ করেন।

রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পি‌পি এ্যাডঃ উমা সেন রা‌য়ের বিষয়‌টি নিশ্চিত ক‌রেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply