ফেনীর শতবর্ষী স্কুলে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প

|

ফেনীর শতবর্ষী স্কুল সেন্ট্রাল হাইস্কুলে দিনব্যাপী ফ্রি মেডিকেল ও ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। আয়োজন করেছে তরুণদের সংগঠন চতুর্ভুজ। সহযোগী হিসেবে ছিলেন ফেনী সেন্ট্রাল হাইস্কুল ও মেডিপ্লাস। ক্যাম্পে স্কুলের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থী, অভিভাবকসহ প্রায় তিন শতাধিক মানুষকে চিকিৎসা সেবা দেয়া হয়।

মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা দেন ফেনী ডায়বেটিস হাসপাতালের মেডিসিন বিভাগের মেডিকেল অফিসার ডা. তানজীর মাহমুদ তুরিন ও ডেন্টাল সার্জন ডা. শিহাব উদ্দিন মাহমুদ (বিসিএস স্বাস্থ্য)। সকাল ৯ টা থেকে ক্যাম্প শুরু হয়ে চলে বিকাল ৪ টা পর্যন্ত।

আয়োজকরা জানান, চতুর্ভুজ একটি ই-কমার্স গ্রুপ। প্রতিষ্ঠানের লাভের একটা অংশ তারা সামাজিক কাজে ব্যয় করে। তারই অংশ হিসেবে এই ক্যাম্প আয়োজন করা হয়।

ক্যাম্পের উদ্বোধন করেন স্কুলের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম। তিনি বলেন, তরুণদের এমন আয়োজন আমাদের আনন্দিত করে। ফেনীর তরুণদের সংগঠন চতুর্ভুজকে ধন্যবাদ আয়োজন করার জন্য। তরুণরা যত উদ্যমী হয়ে সামাজিক কল্যাণমূলক কাজে এগিয়ে আসবে দেশ তত এগিয়ে যাবে।

চতুর্ভুজের সহ-প্রতিষ্ঠাতা ফররুখ মাহমুদ বলেন, সরকারের উদ্যোক্তা হয়ে গড়ে ওঠার যে আহ্বান জানিয়েছে সেটি আমাদের অনুপ্রাণিত করে। চতুর্ভুজের মাধ্যমে আমরা কর্মসংস্থান করে দেয়ার পাশাপাশি সামাজিক কর্মসূচিও পরিচালিত করতে চাই।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply