চোর সন্দেহে দুই যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ

|

চোর সন্দেহে দুই যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ

রাজশাহীর তানোরে চোর সন্দেহে দুই যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ উঠেছে। এ নিয়ে থানায় অভিযোগ দায়ের হলেও মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত মামলা রেকর্ড হয়নি।

আহতরা হলেন উপজেলার মোহর গ্রামের সেলুন ব্যবসায়ী ফিরোজ কবির ও একই গ্রামের ট্রলি চালক জসিম উদ্দীন। তারা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, রোববার রাত ৯টার দিকে ওই দুই যুবক মোটরসাইকেল নিয়ে দেবিপুর গ্রামে দাওয়াত খেতে যান। খাবার শেষে আত্মীয়ের বাড়ি থেকে বের হওয়া মাত্র কয়েকজন চোর চোর বলে চিৎকার শুরু করেন। এক পর্যায়ে তারা ফিরোজ ও জসিমকে আটক করে দড়ি দিয়ে বেঁধে ফেলেন ও মারপিট করেন।

তানোর থানার ওসি রাকিবুল হাসান বলেন, নির্যাতনের শিকার ফিরোজের পিতা ইসাহাক আলী বাদি হয়ে অভিযোগ দিয়েছেন। তালন্দ ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য মামুনুর রশিদ মামুনসহ ১১ জনকে আসামি করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। ওই আরও জানান, তথ্য পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানিয়েছেন, অস্ত্রোপচার করে ফিরোজের পা থেকে পেরেক বের করা হয়েছে। আহতরা এখন আশঙ্কা মুক্ত।









Leave a reply