হৃদরোগে আক্রান্ত, হাসপাতালে নাচলেন রেমো ডিসুজা (ভিডিও)

|

হৃদরোগে আক্রান্ত, হাসপাতালে নাচলেন রেমো ডিসুজা

কিছুদিন আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউডের কোরিওগ্রাফার তথা পরিচালক রেমো ডিসুজা। তবে এখনকার অবস্থা স্থিতিশীল বলে জানা যাচ্ছে। এমনকি হাসপাতালে মধ্যেই নাকি নাচও শুরু করে দিয়েছেন তিনি! রেমোর স্ত্রী লিজেল সম্প্রতি একটি ভিডিও তার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সেখানেই শিল্পীকে নাচতে দেখা যাচ্ছে। তাকে হুইল চেয়ারে বসে পা নাচাতেও দেখা যাচ্ছে।

রেমো ডিসুজার স্ত্রী লিখছেন, পায়ের দ্বারা নাচা এক জিনিস, আর হৃদয় দিয়ে নাচা আলাদা জিনিস। সকলকে রেমোর জন্য প্রার্থনা করার জন্য অনেক ধন্যবাদ। এছাড়াও হাসপাতালে জানালার সামনে দাঁড়িয়ে রয়েছেন এমন একটি ছবি ও তার অনুরাগী ও বন্ধুরা শেয়ার করেছেন।

রেমো ডিসুজার স্ত্রী’র পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

অনেকেই তার আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় নানা রকমের পোস্ট করেন। শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন রেমো ডিসুজা। মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। হাসপাতালের আইসিইউতে তিনি ভর্তি ছিলেন বলে জানিয়েছেন তার পরিবার।

হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, তার হার্ট অ্যাটাক হয়েছিল। হার্টে একটি ব্লকেজ আছে। চিকিৎসকরা এনজিওগ্রাফি করেছেন। এই মুহূর্তে তিনি স্থিতিশীল আছেন বলে জানা যাচ্ছে। তবে চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রেখেছেন। রেমোর হার্টে ব্লকেজ রয়েছে বলে জানিয়েছিলেন তার স্ত্রীও।

বলিউডের কোরিওগ্রাফার হিসেবে অত্যন্ত জনপ্রিয় রেমো ডিসুজা। ক্যারিয়ারের শুরু করেছিলেন ব্যকগ্রাউন্ড ডান্সার হিসেবে। এরপরে কোরিওগ্রাফার হিসেবেই নিজের জায়গা করে নেন। এছাড়াও নৃত্য কেন্দ্রিক বেশ কিছু ছবির পরিচালনা করেছেন তিনি। এর মধ্যে আছে এবিসিডি, স্ট্রিট ডান্সার ইত্যাদি। তার দ্রুত আরোগ্য কামনা করে বলিউডের বহু তারকা পোস্ট করেছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply