বিমান থেকে মাটিতে পড়েও অটুট আইফোন! (ভিডিও)

|

ব্রাজিলের এক ডকুমেন্টারি চিত্রনির্মাতা বিমানে সফরের সময় জানালা দিয়ে নিজের আইফোন বের করে ছবি তুলছিলেন। সে সময় তার হাত থেকে পড়ে যায় ফোনটি। কিন্তু অত উঁচু থেকে পড়েও অক্ষত তার ফোন। শুধু তাই নয়। উপর থেকে নীচে পড়ার ঘটনার ভিডিও রেকর্ড হয়েছে ফোনে। ওই চিত্রনির্মাতা তো বটেই, এই ঘটনায় যেন নিজেদের চোখকে বিশ্বাস করতে পারছেন না নেটিজেনরাও। খবর আনন্দবাজার পত্রিকা।

ওই চিত্রনির্মাতার নাম আর্নেস্টো গালিয়ত্ত। সম্প্রতি রিও ডি জেনেইরোর কাবো ফ্রিও সৈকত দিয়ে একটি ছোট বিমানে যাচ্ছিলেন তিনি। সে সময়ই ছবি তুলতে গিয়ে প্রচণ্ড হাওয়ার জেরে হাত থেকে পড়ে যায় তার আইফোন ৬এস। প্রথমে তিনি ভেবেছিলেন ফোনটি চিরতরে হারিয়ে গেল। তাও আশায় বুক বেঁধে ফোনের লোকেশন জানতে জিপিএস-এ দেখেন সৈকতের কাছে রয়েছে ফোনটি। ফোন খুঁজতে ওই জায়গায় যান তিনি।

ব্রাজিলের এক সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে, আর্নেস্টো ওই সৈকতে গিয়ে দেখেন ৩০০ মিটার (৯৮৪ ফুট) উপর থেকে পড়েও অক্ষত রয়েছে ফোনটি। স্ক্রিনগার্ডের সামান্য অংশ ছাড়া কোনও ক্ষতিই হয়নি ফোনের। এমনকি পড়ার পরও অন ছিল ফোনটি। তারপর তা খুলে তিনি দেখেন, বিমান থেকে পড়ার ঘটনাও ভিডিও হয়েছে ফোনে। সেই ভিডিও ইউটিউবে শেয়ারও করেছেন ওই আর্নেস্টো।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন









Leave a reply