ডার্টি পিকচারের মতোই পর্দা কাঁপাতে আসছে শাকিলা (ভিডিও)

|

ডার্টি পিকচারের মতোই পর্দা কাঁপাতে আসছে শাকিলা

ভারতের নামকরা অভিনেত্রী সিল্ক স্মিথার আচমকা মৃত্যুর পর বিরাট শূন্যতা তৈরি হয়েছিল দক্ষিণী ছবির জগতে। স্মিথার সেই শূন্যস্থান পূরণে উঠে আসেন শাকিলা নামে আরেক আবেদনময়ী নায়িকা। খবর- সংবাদ প্রতিদিন।

স্মিথার জীবন নিয়ে বলিউডে তৈরি হয়েছিল ডার্টি পিকচার। যাতে নায়িকার ভূমিকায় বিদ্যা বালান দারুণ সাড়া ফেলেছিলেন।

এবার শাকিলার চরিত্রকে রুপালি পর্দায় ফুটিয়ে তুলবেন রিচা চাড্ডা। গত সপ্তাহে মুক্তি পেয়েছিল সিনেমাটির টিজার। আর বুধবার প্রকাশ্যে এল ট্রেলার। এর মধ্যেই প্রশংসিত হয়েছে এটি।

সিনেমা হলে দর্শক সংখ্যা কম হলেই শাকিলার শরণাপন্ন হতেন সমস্ত প্রযোজক ও পরিবেশকেরা। সেভেন্টি এমএম স্ক্রিনে এ নায়িকার শরীরী ঝলক দেখতে দর্শক ছুটে আসতো।

দাক্ষিণাত্যের সেই আবেদনময়ী নায়িকার কাহিনীই এবার দেখাবেন পরিচালক ইন্দ্রজিৎ লঙ্কেশ। ট্রেলারেই বোঝা গেল, শুধু শাকিলার ফিল্মি ক্যারিয়ারের চড়াই-উতরাই নয়, তার ব্যক্তিগত জীবন, বড় হয়ে ওঠার গল্পও দেখা যাবে সিনেমায়।

রিচার বিপরীতে রয়েছেন শক্তিশালী অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি। ট্রেলারে তিনিও বিশেষভাবে নজর কাড়লেন। এই প্রথম দক্ষিণী সিনেমার তারকার চরিত্রে অভিনয় করেছেন পঙ্কজ।

১৯৯৫ সালে শাকিলার প্রথম সিনেমা মুক্তি পায়। নাম ‘প্লে-গার্লস’। সেই সময় শাকিলার বয়স মাত্র ১৬। এরপর থেকে প্রায় ২৫০ অ্যাডাল্ট সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনয়ের গুণমুগ্ধ ছিল লাখো দর্শক।

পরিচালক ইন্দ্রজিৎ বলেন, এখন সেভাবে আর শাকিলাকে নিয়ে আলোচনা হয় না। অনেকেই তার জীবনের সাফল্য ও চূড়ান্ত ব্যর্থতার কাহিনী জানে না। ছবির মাধ্যমে তা অনেক মানুষের কাছে পৌঁছে দেওয়া যাবে।

হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালয়ালম- এই পাঁচ ভাষায় বড়দিনে সিনেমা হলে মুক্তি পাবে শাকিলার বায়োপিক।

শাকিলা’র ট্রেলারটি দেখতে এখানে ক্লিক করুন









Leave a reply