৩৬ রানের লজ্জার রেকর্ডে বিড়ম্বনায় আনুশকা

|

অস্ট্রেলিয়ার সাথে দ্বিতীয় ইনিংসে মাত্র ৩৬ রানে ইনিংস শেষ করার পর থেকেই রীতিমত সমলোচনার ঝড় বইছে ভারতে। সামাজিক মাধ্যমগুলোতে কোহলিকে নিয়ে তো ট্রল হচ্ছেই সাথে ছাড় পাচ্ছেন না অনুশকা শর্মাও। ভারতের এই বাজে পারফরমেন্সের কারণ নাকি ভিরাটের সন্তান সম্ভাব্য স্ত্রী আনুশকা শর্মা। শনিবার থেকেই দেশটির সোশ্যাল মিডিয়ায় কোহলি ও তার স্ত্রীকে লক্ষ্য করে নানা ট্রল ও ব্যঙ্গাত্মক পোস্ট দেখা যাচ্ছে।

অনেকেই শেয়ার করছেন মিম সেখানে লিখেছেন ‘আনুশকা সন্তানসম্ভবা, আমায় তাড়াতাড়ি ফিরতে হবে। তোমরাও তাড়াতাড়ি কর। সিরিজ শুরু হবার আগে নাকি এমন কথাই বলেছিলেন ভিরাট কোহলি। খেলা সামাজিক যোগাযোগ-মাধ্যমে ছড়িয়ে দেয়া মিমে ভারত অধিনায়কের মুখে এ কথা বসানো হয়েছে।

আরেক মিমে দেখানো হয়েছে কোহলি আনুশকাকে বলছে শোনো, আমরা আরসিবির সর্বনিম্ন স্কোরের রেকর্ড ভেঙে দিয়েছি। আবার কোহলিকে খোঁচা দিয়ে অনেকে লিখেছেন কোহলি নাকি একজন আদর্শ স্বামী। আনুশকা চাইলেও কোহলি আনুশকাকে অপেক্ষা করাতে চায় না তাই এত কমরানের বিশ্ব রেকর্ড করে দ্রুত দেশে ফিরেছেন।

তবে দেশটির কেউ কেউ এসব মিমের প্রতিবাদ জানিয়েছেন। তারা বলছেন, ভারতীয় দলের ব্যর্থতায় আনুশকাকে এভাবে কাঠগড়ায় তোলা একেবারেই যুক্তিহীন। একজন লিখেছেন ভারতীয়রা একেবারেই ক্রিকেট বোঝে না। কোহলি বা তার দল ব্যর্থ হলেই ট্রেন্ডিংয়ে আনুশকা কী করে থাকেন?

এমন ঘটনা এবারই প্রথম নয়, এর আগেও ভারত বা কোহলিদের ব্যর্থতায় অনেকবার ট্রলের শিকার হয়েছেন আনুশকা। কিন্তু এসব নিয়ে কখনই তেমন কোনো জবাব দেননি এই অভিনেত্রী। তবে এবছরের আইপিএল শুরুর দিকে ভিরাট অফ-ফর্ম নিয়ে সুনীল গাভাস্কারের একটি মন্তব্যে তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন আনুশকা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply