মোংলা পোর্ট পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থীর মনোনয়ন দাখিল

|

বাগেরহাট প্রতিনিধি:

দ্বিতীয় ধাপে ১৬ জানুয়ারি মোংলা পোর্ট পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে মেয়র পদে লড়তে বিএনপি মনোনীত দলীয় প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন জেলা বিএনপির নেতা বর্তমান মেয়র মো. জুলফিকার আলী।

রোববার দুপুরে বাগেরহাট জেলা নির্বাচন অফিসার ও পৌরসভার রিটার্নিং অফিসার ফরাজী বেনজীর আহম্মেদর কাছে মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

মো. জুলফিকার আলী বর্তমানে মোংলা পোর্ট পৌরসভার মেয়র। মনোনয়নপত্র দাখিল শেষে মো. জুলফিকার আলী বলেন, এই নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী হিসেবে মেয়র পদে নির্বাচন করবেন তিনি। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে জয়লাভে তিনি শতভাগ আশাবাদী।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মো. মোজাফ্ফর রহমান আলম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. সুজন মোল্লা, জেলা কৃষকদলের আহবায়ক সৈয়দ আসাফুদৌলা জুয়েল, সদস্য সচিব ফকির তৈহিদুল ইসলাম, সদর থানা বিএনপির সদস্য সচিব আবুল কালাম আজাদ বুলবুলসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ২০ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই ২২ ডিসেম্বর এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন ২৯ ডিসেম্বর ও ভোট গ্রহণ ১৬ জানুয়ারি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply