জিপিএইচ ইস্পাতের ৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা

|

জিপিএইচ ইস্পাত লিমিটেডের ১৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে চট্টগ্রামে। শেয়ারহোল্ডারদের জন্য ৫ শতাংশ নগদ এবং ৫ শতাংশ স্টক লভ্যাংশ প্রদানের প্রস্তাব দেয়া হয় সভায়।

ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত সভায় লভ্যাংশ ঘোষণা করেন জিপিএইচ গ্রুপের চেয়ারম্যান এবং জিপিএইচ ইস্পাতের ব্যবস্থাপনা পরিচালক মো. জাহাঙ্গীর আলম। বক্তব্য রাখেন জিপিএইচ ইস্পাতের চেয়ারম্যান আলমগীর কবির, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আলমাস শিমুল। সভায় জিপিএইচ ইস্পাতের গত বছরের আর্থিক প্রতিবেদন, নিরীক্ষা প্রতিবেদন এবং পরিচালনা পর্ষদের প্রতিবেদন অনুমোদিত হয়।

জিপিএইচ ইস্পাতের ব্যবস্থাপনা পরিচালক মো. জাহাঙ্গীর আলম বলেন, করোনার মহামারির আঘাতে বিশ্ব অর্থনৈতিক মন্দার মধ্যেও বিশ্বের সর্বাধুনিক কোয়ান্টাম ইলেকট্রিক আর্ক ফার্নেস প্রযুক্তির মাধ্যমে শীঘ্রই বাণিজ্যিক উৎপাদন শুরু করতে যাচ্ছে জিপিএইচ।

কোম্পানির টেকসই উন্নয়নে ম্যানেজমেন্ট কাজ করে চলেছে। সংকুচিত মার্কেটে শীর্ষস্থানীয় অবস্থান সুদৃঢ় করতে বাজারমূখী প্রযুক্তি, গুণগতমান উদ্ভাবনপূর্বক ব্যবসায় লাভের বিষয়সমূহ অগ্রাধিকার দেয়া হচ্ছে বলে জানান তিনি। সভায় জিপিএইচ ইস্পাতের পরিচালকবৃন্দ এবং কর্মকর্তারাও অংশ নেন।









Leave a reply