আনুমানিক ষাট কোটি টাকা মূল্যের ২ কেজি কোকেনসহ ৬ জন আটক

|

আনুমানিক ষাট কোটি টাকা মূল্যের ২ কেজি কোকেনসহ কোকেন ব্যবসায়ী চক্রের ৬ জনকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার রাজধানীর কোনাপাড়া ও গুলিস্তান এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বুধবার এক ব্রিফিং-এ র‌্যাব জনায় মঙ্গলবার আনুমানিক বিকেল সাড়ে ৪টার সময় র‌্যাব-১০ এর একটি দল গোপন তথ্যের ভিত্তিতে ঢাকার যাত্রাবাড়ী থানাধীন কোনাপাড়া মোমেনবাগ এলাকার সালাউদ্দিন স্কুল রোডের একটি বাসা থেকে কোকেন ব্যবসায়ী চক্রের ৩ জন সদস্যকে আটক করে এবং ১ কেজি কোকেন উদ্ধার করে। আটককৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে ওই দিনই সন্ধ্যায় ঢাকার পল্টন থানাধীন বঙ্গবন্ধু এভিনিউ এলাকায় অবস্থিত হোটেল মেঘনায় অভিযান পরিচালনা করে আরও ১ কেজি কোকেনসহ কোকেন ব্যবসায়ী চক্রের আরও ৩ জন সদস্যকে আটক করে।

আটককৃতরা হলেন, মোঃ সুলতান হাসান, মোঃ হান্নান, মোঃ উজ্জল, উদয় দাস, শ্রী পলাশ দে ও মোঃ ফিরোজ আলম খাঁন। এসময় তাদের নিকট হতে মাদক ৯টি মোবাইল ফোন ও নগদ দুই হাজার দুইশত ষাট টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদক ব্যবসাসহ আন্তর্জাতিক কোকেন পাচারকারী চক্রের সাথে জড়িত বলে ধারণা করা যায়। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে বলে জানায় র‌্যাব।









Leave a reply