মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় মা ছেলেসহ নিহত ৩

|

মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে গাংনী উপজেলার বামুন্দী বাজারের অদূরে ইকরা স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের শিপু হোসেনের স্ত্রী জেসমিন আরা ও তার তিন বছরের পুত্র ইমাম হোসেন।

নিহত গৃহবধূ জেসমিনের পারিবারিক সূত্রে ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, জেসমিন ও তার পুত্র ইমামকে নিয়ে ভরাট গ্রাম থেকে তার ভাই মাসুদের সাথে মোটরসাইকেল যোগে মায়ের বাসায় যাচ্ছিল। গাংনী উপজেলার বামুন্দী বাজারের অদূরে ইকরা স্কুলের সামনে তারা পৌঁছালে একটি অটোরিকসা সাইড দিতে গেলে ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়ে।

এসময় পেছন দিক থেকে আসা একটি ড্রাম ট্রাক জেসমিন ও তার পুত্রের মাথার উপর দিয়ে উঠে যায়। জেসমিনের ভাই মাসুদ বেঁচে গেলেও ঘটনাস্থলেই ২জন নিহত হয়।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ পুলিশ হেফাজতে নিয়ে আইনী প্রক্রিয়া সম্পন্ন করা হচ্ছে।

এদিকে মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়নের বলিয়ারপুর গ্রামে ইজিবাইকের ধাক্কায় সজনী খাতুন (৪) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। বুধবার বেলা আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। শিশু সজনী খাতুন বলিয়ারপুর গ্রামের মাঝপাড়া এলাকার দিনমজুর সুজন আলীর মেয়ে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।









Leave a reply