রংপুরে টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির অভিযোগে ডিলারসহ গ্রেফতার ২

|

স্টাফ করেসপন্ডেন্ট:

ট্রেডিং করেপোরেশন অব বাংলাদেশে-টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির জন্য মজুদ করে রাখার অপরাধে রংপুরে ১ জন ডিলার ও ১ জন ডিলারের প্রতিনিধিকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশ।

বৃহস্পতিবার রাত ৯টায় নগরীর স্টেশন রোড আলমনগর কলোনিতে অভিযান চালায় ডিবি পুলিশ। এসময় আলী হোসেন মুন্না নামের এক ব্যক্তির বাড়ি থেকে ৩০০ কেজি পেঁয়াজ, ৪০০ কেজি চিনি, ৫৪ লিটার সয়াবিন তেলসহ টিসিবির সিলযুক্ত বিভিন্ন ধরনের খালি বোতল, কার্টন উদ্ধার করে তারা।

গ্রেফতার করা হয় মা এন্টারপ্রাইজের ডিলার আসাদুল ইসলাম ও ডিলারের প্রতিনিধি মুন্নাকে। অবৈধভাবে টিসিবির পণ্য মজুদ রাখার অভিযোগে ডিলারশিপ বাতিলসহ অভিযান অব্যাহত রাখার ঘোষণা দিয়েছে ডিবি পুলিশ ও টিসিবি।

অভিযান পরিচালনাকারী রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠক টিসিবির পণ্য নিম্নমধ্যবিত্তদের জন্য নির্ধারিতমূল্যে সরকার তরফ থেকে বিক্রি করার কথা। কিন্তু অসাধু টিসিবির ডিলাররা তা না করে কালোবাজারে বিক্রি করছে। তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য আলমনগর কলোনিতে অভিযান চালিয়ে ডিলার আসাদুল ও তার প্রতিনিধি মুন্নাকে গ্রেফতার করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে।

টিসিবির রংপুর অঞ্চলের উপ-পরিচালক প্রতাপ সরকার জানান, গ্রেফতার ডিলারের ডিলারশীপ বাতিলকরাসহ বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply