উন্ডিজ সিরিজ সামনে রেখে জাতীয় দলের ক্যাম্প শুরু ১০ জানুয়ারি

|

উইন্ডিজের বিপক্ষে হোম সিরিজ সামনে রেখে ২০২১ সালের প্রথম সপ্তাহেই জাতীয় দলের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করবে নির্বাচকরা। জানুয়ারির ১০ তারিখ থেকেই শুরু হবে যাবে খেলোয়াড়দের আবাসিক ক্যাম্প। এছাড়া ১৮ জানুয়ারিতে ওয়েস্ট-ইন্ডিজ দল প্রস্তুতি ম্যাচ খেলবে বিকেএসপিতে।তবে টাইগাররাও প্রস্তুতি ম্যাচ খেলবে নিজেদের মধ্যেই। সেই প্রস্তুতি ম্যাচ কবে বা কোথায় হবে সেটি নিশ্চিত হয়নি এখনও।

টেস্টে বেশ ভালোভাবেই বিবেচনায় রাখা হবে ভারতের বিপক্ষে গোলাপি বলের টেস্টে ওপেন করা সাদমানকে। ইনজুরি কাটিয়ে সে নিজেকে প্রস্তুত করেছেন এই সিরিজের জন্য। তবে ম্যাচ খেলার ঘাটতি থাকবে বলেও গণমাধ্যমকে জানিয়েছেন এই ব্যাটার। সুযোগ পেলে নিজের সেরাটাই দিবেন সাদমান।

সাদমান মোটামুটি নিশ্চিত হলেও শঙ্কা রয়েছে পেস বোলার আলা আমিনকে নিয়ে কারণ এখন পর্যন্ত জাতীয় দলে নিজের জায়গা পাকাপোক্ত করতে পারেননি তিনি। তবে সুযোগ পেলে তিনিও নিজেকে প্রমাণ করবেন বাইশ-গজে এমনই প্রত্যাশা তার।

তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট খেলতে আগামী ১০ জানুয়ারি বাংলাদেশে আসার কথা রয়েছে ক্যারীবিয়দের। ২০, ২২ ও ২৫ জানুয়ারি তিন ওয়ানডে আর ৩ ও ১১ ফেব্রুয়ারি দুটি টেস্ট খেলবে বাংলাদেশ-উইন্ডিজ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply