জায়েদকে বিয়ে করলেন গওহর খান

|

করোনার আবহে একাধিক ভারতীয় তারকা বিয়ে সেরে ফেলেছেন। বছর শেষে সেই তালিকাতে নাম লেখালেন টেলিভিশন তারকা অভিনেত্রী গওহর খান। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

খবরে বলা হয়, বড়দিনে গওহর বিয়ে সারলেন বলিউডের খ্যাতনামা সংগীতকার ইসমাইল দরবারের ছেলে জায়েদের সঙ্গে।

তাদের সম্পর্কের গুঞ্জন মাসখানেক ধরেই শোনা যাচ্ছিলো। দিন কয়েক আগে আনুষ্ঠানিকভাবে বিয়ের ঘোষণাও দেন জায়েদ-গওহর। বড়দিনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে স্বামী জায়েদের হাত ধরে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পোজ দেন অভিনেত্রী।

বিয়ের আগেই জায়েদের সঙ্গে সম্পর্ক নিয়ে একাধিক বিতর্কের শিকার হতে হয়েছিল গওহরকে। তখন শোনা যায়, প্রেমিক জায়েদ নাকি তার থেকে বারো বছরের ছোট। সে কথা যদিও অস্বীকার করেছিলেন অভিনেত্রী। তবে যাবতীয় বিতর্ককে ফুঁৎকারে উড়িয়ে বছর শেষে গওহর যে অনুরাগীদের এমন একটা চমক দেবেন, তা বোধ হয় কেউ ভাবতেও পারেননি। তবে নবদম্পতির উদ্দেশে ইতোমধ্যেই শুভেচ্ছাবার্তার বন্যা বয়ে গিয়েছে।

ইসমাইলের ছেলে জায়েদ পেশায় কোরিওগ্রাফার ও সোশ্যাল মিডিয়া স্টার। জুলাইয়ে তার সঙ্গে পরিচয় হয় গওহরের। অল্প কয়েক দিনের মধ্যেই দুজনে ভালো বন্ধু হয়ে যান। অতঃপর নিউ নরমালেই বিয়ের প্রস্তাব দেন জায়েদ। সেই প্রস্তাবে সাড়া দেন গওহর খানও। এরপরই বিয়ের প্রস্তুতি শুরু হয়ে যায়।

করোনা বিধি মেনে খুব বেশি অতিথি আসার সুযোগ না থাকলেও সাজগোজে কোনো কমতি ছিল না নবদম্পতির। অফ হোয়াইট রঙের বিয়ের পোশাকে সেজেছিলেন গওহর। গয়নায় রেখেছিলেন আভিজাত্যের ছাপ। তার সঙ্গে তাল মিলিয়েই শেরওয়ানি পরেন জায়েদ দরবার।

ইউএইচ/









Leave a reply