আজ থেকে শুরু হয়েছে মুজিবর্ষ বিজয় দিবস ক্যারম টুর্নামেন্ট

|

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ ক্যারম ফেডারেশনের আয়োজন শুরু হলো ‘মুজিববর্ষ বিজয় দিবস ক্যারম টুর্নামেন্ট

রোববার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের বাংলাদেশ ক্যারম হল রুমে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন।

৩৫ জন পুরুষ ও নারী খেলোয়াড় নিয়ে ২৭-২৯ ডিসেম্বর পর্যন্ত চলবে এ টুর্নামেন্ট। ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান বিজয় দিবস উপলক্ষে আজকের এ টুর্নামেন্ট। যদিও বিজয় দিবস আমাদের ক্যালেন্ডার সূচীর ইভেন্ট। তারপরও এবারের বিজয় দিবস টুর্নামেন্টটা বিশেষ। মুজিববর্ষ উপলক্ষে আমরা প্রতিটি বিভাগে ক্যারম টুর্নামেন্ট করার পরিকল্পনা গ্রহণ করেছি।

সেখান থেকে খেলোয়াড় বাছাই করে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এর উপস্থিতিতে ঢাকায় জাতীয় পর্যায়ের একটা টুর্নামেন্ট করার পরিকল্পনা আছে আমাদের।

বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সভাপতি আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের দিক নির্দেশনায় আমরা রংপুর বিভাগ দিয়ে এ পরিকল্পনা বাস্তবায়ন শুরু করেছি। এতে ক্যারম প্রতিটি অঞ্চলে ছড়িয়ে যাবে।

সঙ্গে সঙ্গে তৃণমূল থেকে খেলোয়াড় উঠে আসবে। অনুষ্ঠান পরিচালনা করেন ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য জাফরুল হাসান বাবুল। এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্যারম ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য আম্পায়ার ও জাতীয় ক্যারম খেলোয়াড়রা।









Leave a reply