আশা করছি তাড়াতাড়ি বিয়েটা করে ফেলবে, সালমানকে কারিনা

|

বলিউড সুপারস্টার সালমান খানের ৫৫তম জন্মদিন আজ। তার জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলিউড সেনসেশন কারিনা কাপুর লিখেছেন– ‘শুভ জন্মদিন। আশা করি জলদি বিয়েটা করবে।’

১৯৬৬ সালে ২৭ ডিসেম্বর ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে সালমান খানের জন্ম। তার বাবা সেলিম খান ও মা সুশীলা চরক। ১৯৮৮ সালে রেখা আর ফারুক শেখ অভিনীত ‘বিবি হো তো অ্যায়সি’ সিনেমার মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয় এই অভিনেতার।

অভিনয় দিয়ে তিনি জয় করেন কোটি ভক্তের হৃদয়। পেয়েছেন ফিল্মফেয়ারে শ্রেষ্ঠ নবাগতর পুরস্কার। তবে নায়ক হিসেবে ১৯৮৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমা নিয়ে হাজির হন তিনি।

দীর্ঘ অভিনয় জীবনে তিনি উপহার দিয়েছেন বহু ব্যবসাসফল সিনেমা। এর মধ্যে ‘সাজান’, ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘করণ অর্জুন’, ‘বিবি নাম্বার ওয়ান’, ‘হাম দিল দে চুকে সানাম’, ‘তেরে নাম’, ‘পার্টনার’, ‘বডিগার্ড’, ‘দাবাং’, ‘রেডি’, ‘বজরঙ্গি ভাইজান’, ‘সুলতান’, ‘ভারত’ উল্লেখযোগ্য।

বলিউড সুপারস্টার সালমান খানের জন্মদিন নিয়ে ভক্তদের উচ্ছ্বাসের কমতি নেই। করোনার কারণে এ বছর নিজের জন্মদিন কোনো আয়োজন রাখছেন না বলিউড ভাইজান। জীবনের ৫৪টি বসন্ত পার করে ফেলেছেন সালমান। তবে এখনও জীবন সঙ্গিনী বেছে নেননি তিনি।

https://www.instagram.com/p/CJSfMi2l9Rz/?utm_source=ig_embed

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply