ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলকে রুখে দিয়েছে ওয়েস্টব্রম

|

ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা ওয়েস্টব্রম রুখে দিয়েছে টেবিল টপার লিভারপুলকে। রাতে ১-১ গোলে ড্র করে পয়েন্টে ভাগ করে নিয়েছে রেলিগেশনের সঙ্কায় থাকা দলটি। এদিকে দিনের আরেক ম্যাচে টটেনহ্যামের সাথে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে উলভারহ্যাম্পটন।

অ্যানফিল্ডে ম্যাচের ১২ মিনিটে জোয়েল মাটিপের ক্রসে প্রতিপক্ষের জালে বল জড়িয়ে দলকে এগিয়ে নেন সাদিও মানে। প্রথমার্ধে বেশির ভাগ সময় বল নিজেদের দখলে রাখলেও ব্যাবধান বাড়াতে ব্যার্থ হয়েছে অল রেডসরা। তাই বিরতীতে যেতে হয় তাদের ১-০ গোল নিয়েই।

তবে দ্বিতীয়ার্ধে দারুন ভাবে ফিরে আসে রেলিগেশনের সঙ্কায় থাকা ওয়েস্টব্রম। দলকে সমতায় ফিরিয়ে প্রতিপক্ষ শিবিরে ভয় ধরিয়ে দেয় আজায়ি। তবে সময়তায় ফিরলেও ব্যাবধান বাড়াতে পারেনি দলটি। এক পয়েন্ট নিয়েই মাঠ ছাড়তে হয় ওয়েস্টব্রমের। এই ড্র’র পরও ১৫ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে শীর্ষে বর্তমান চ্যাম্পিয়নরা। দ্বিতীয় স্থানে থাকা এভারটন থেকে ৩ পয়েন্ট এগিয়ে তারা।

তবে উলভারহ্যাম্পটনের মাঠ মোলিনিয়াক্স স্টেডিয়ামে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে উঠে আসার বড় এক সুযোগ হাতছাড়া করেছে মরিনিয়োর টটেনহ্যাম। ম্যাচের প্রথম মিনিটেই ফ্রান্সের মিডফিল্ডার তানগুই এন’ডোমবেলের দূরপাল্লার শটে এগিয়ে যায় স্পার্স। তবে ম্যাচ শেষ হওয়ার মিনিট পাঁচেক আগে রোমাইন সাইসের গোলে সমতা আনে উলভস। এই ড্র’র ফলে ২৬ পয়েন্ট নিয়ে গোলগড়ে পাঁচ নাম্বারে টটেনহ্যাম; সমান পয়েন্ট নিয়ে ছয়ে ম্যানচেস্টার সিটি।









Leave a reply