সেনবাগের খালে মিললো কিশোরের লাশ

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের পাশের খাল থেকে মো. শাকিল (১৭) নামের এক নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। শাকিল পেশায় একজন টোকাই ছিল।

মঙ্গলবার দুপুরে নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের ছমিরমুন্সিরহাট এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত শাকিল বেগমগঞ্জ উপজেলার জমিদারহাট কলোনি এলাকার জসিম উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ১৫-১৬ বছর আগে বরিশাল থেকে এসে বাবা-মায়ের সাথে বেগমগঞ্জের জমিদারহাট কলোনিতে থাকতো শাকিল। পেশায় টোকাই হওয়ায় বস্তা নিয়ে বিভিন্ন এলাকা ঘুরে বোতলসহ অন্যান্য পুরাতন জিনিসপত্র কুড়াতো। প্রতিদিনের ন্যায় সোমবার সকালে কলোনি থেকে বের হয়ে যায় শাকিল। দিন গিয়ে রাত হলেও শাকিল আর কলোনিতে ফিরে আসেনি।

মঙ্গলবার সকালে অন্য টোকাইরা ছমিরমুন্সিরহাট খালের ভিতর শাকিলের লাশ ভাসতে দেখে। পরে স্থানীয় লোকজন বিষয়টি পুলিশকে অবগত করে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহতের মা বলেছেন, শাকিল এপিলেপসি বা মৃগী রোগে আক্রান্ত ছিল। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে খাল পাড়ে পুরনো জিনিস কুড়াতে গিয়ে পানিতে পড়ে শাকিলের মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন আসলে বিস্তারিত জানা যাবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply