ভ্রাম্যমাণ আদালত ও জেলা প্রশাসককে হুমকির মামলায় আনন্দ টিভির প্রতিনিধি কারাগারে

|

কিশোরগঞ্জ প্রতিনিধি :

ভ্রাম্যমাণ আদালত ও জেলা প্রশাসককে হুমকির মামলায় অবশেষে কিশোরগঞ্জের আনন্দ টিভির প্রতিনিধি আকিব হৃদয়কে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাত পৌনে ১২টার সময় জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী বাদি হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করেন।

মামলাটির তদন্তকারী কর্মকর্তা কিশোরগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক মো. জয়নাল আবেদীন জানান, অভিযোগের সাপেক্ষে প্রয়োজনীয় তথ্য-উপাত্ত সংযুক্ত করেই এ মামলাটি রুজু করা হয়েছে।

এ মামলায় আকিব হৃদয়, মোস্তাফিজুর রহমান ও মনোয়ার হোসেন রনিকে আসামি করা হয়। পুলিশ রাত ৩টার দিকে এদের মধ্যে আকিব হৃদয়কে শহরের উকিল পাড়ার বাসা থেকে গ্রেফতার করে। মঙ্গলবার দুপুরে তাকে কোর্টে সোপর্দ করা হলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শহীদুল ইসলাম তাকে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে আড়াইটার দিকে শহরের উকিল পাড়া এলাকার জনৈক বাচ্চু খানের ছেলে আকিব হৃদয়কে (২৬) কিশোরগঞ্জ সার্কিট হাউজের সামনে থেকে ড্রাইভিং লাইসেন্স, হেলমেট ও মাস্কবিহীন অবস্থায় আটক করা হয়।

সার্বিক পরিস্থিতিতে এবং তার অপরাধের মাত্রা বিবেচনায় বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভের আদালত তাকে সড়ক পরিবহন আইন, ২০১৮ এর ৬৬ ধারায় ড্রাইভিং লাইসেন্স ব্যতীত মোটরসাইকেল চালনার অপরাধে পাঁচ হাজার টাকা অর্থদণ্ড করেন।

উল্লেখ্য, তখন আকিব হৃদয় নিজেকে আনন্দ টিভি ও দেশটাইম অনলাইন পোর্টালের সাংবাদিক দাবি করেন। তাকে জরিমানা করায় বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ ও উপস্থিত পুলিশ সদস্যদের বিভিন্ন রকম গালিগালাজ, চাকরিচ্যুত ও পরবর্তীতে দেখে নেয়ার হুমকি প্রদান করেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply