ভৈরবে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

|

ভৈরব প্রতিনিধি:

ভৈরবে নাসিউল হক (৩০) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় শহরের ভৈরবপুর দক্ষিণপাড়া এলাকার একটি আবাসিক বাসার দরজা ভেঙ্গে পুলিশ তার লাশটি উদ্ধার করে।

এ সময় বাসার বিল্ডিংয়ের ছাদের রডে লাশটি ঝুলন্ত ছিল। নিহত নাসিউল নওগাঁ জেলার সাপাহার থানার প্রফেসার পাড়া এলাকার আবদুর রহমানের ছেলে। সে ভৈরবের ওই বাসায় সিঙ্গেল রুম ভাড়া নিয়ে ব্যাচেলর হিসেবে থাকতো। নাসিউল কী কারণে গলায় রশি দিয়ে আত্মহত্যা করলো প্রতিবেশী বাসার কেউ বলতে পারছেন না। পুলিশ তার লাশ উদ্ধার করে রাত ৮টায় থানায় নিয়ে যায়।

নিহত নাসিউল ভৈরবে স্বপ্ন’র একটি আউটলেটে ম্যানেজার হিসেবে কাজ করতে। সেটির মালিক জানান, আশুগঞ্জ শোরুমটি আমি পরিচালনা করি। কোম্পানি কর্তৃপক্ষ তাকে নিয়োগ দিয়েছে। তার পুরো ঠিকানা আমার জানা নেই। খবর পেয়ে আমি তার বাসায় এসে ঘটনাটি জানতে পারি এবং কোম্পানি কর্তৃপক্ষকে ঘটনা অবহিত করি।

বাসার মালিকের ভাই মোমেন হাসান জানান, আজ বিকেলের দিকে তার রুম থেকে আগুনের ধোঁয়া দেখতে পায় প্রতিবেশী ভাড়াটিয়া। পুলিশ এসে দরজা ভেঙ্গে রুমে প্রবেশ করে আগুন দেখতে পায়। সম্ভবত সে ঘটনাটি ঘটানোর আগে রুমে মশার কয়েল জ্বালিয়েছিল।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছে রুমের দরজা ভেঙ্গে লাশটি উদ্ধার করে। কী কারণে সে আত্মহত্যা করলো তা লাশ ময়নাতদন্তের পর জানা যাবে। ঘটনায় থানায় ইউডি মামলা করা হবে। তারপর ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

ইউএইচ/









Leave a reply