ঈশ্বরদীতে নসিমন উল্টে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের ২ শ্রমিক নিহত

|

পাবনা প্রতিনিধি:

পাবনার ঈশ্বরদীতে নসিমন উল্টে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। রোববার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার চর দামুকদিয়া গ্রামের মৃত ইব্রাহিম আলীর ছেলে আব্দুল খালেক (৩৩) ও একই উপজেলার মসলেমপুর পশ্চিম বাহিরচর গ্রামের আজগর আলীর ছেলে আনিছুর রহমান (৪৪)। নিহতরা সবাই ম্যাক্স কোম্পানির শ্রমিক ছিলেন।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার সকালে শ্যালোইঞ্জিন চালিত একটি নসিমনে করে ৫ জন শ্রমিক ভেড়ামারা থেকে রূপপুরের দিকে যাচ্ছিলেন। নসিমনটি লালন শাহ সেতুর পাকশী টোল প্লাজার গোল চত্বর এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। এ সময় নসিমনের নিচে চাপা পড়ে খালেক ঘটনাস্থলেই মারা যান। অন্যদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আনিছুরকে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন জানান, নসিমচালক পলাতক রয়েছে। পাকশী হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। তাদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply