স্প্যানিশ লিগে জিদানের রিয়ালই এখন সেরা

|

জয় পেলেই পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে যাবে রিয়াল মাদ্রিদ। সেই পরিকল্পনা এটেই রাতে মাঠে নামে তারা। সেল্টভিগো রিয়ালের চাইতে সব দিক দিয়ে পিছিয়ে তারপরও পুরো ম্যাচে বেশ সতর্ক থেকেই প্রতিপক্ষকে মোকাবেলা করেছে মাদ্রিদ। ম্যাচে শেষে জয়ে হাসিটা হেসেছেন জিদানরাও।

এক মাদ্রিদকে হটিয়ে স্প্যানিশ লিগের টেবিল টপার হয়েছে আরেক মাদ্রিদ। কালকের ম্যাচের আগে পয়েন্ট টেবিলের শীর্ষে ছিলো অ্যাটলেটিকো মাদ্রিদ। ৩৩ পয়েন্ট নিয়ে টপে থাকাদের টেনে নামিয়ে এখন এখন টেবিল সেরা রিয়াল মাদ্রিদ। রিয়ালের অর্জন ১৭ ম্যাচে ৩৬ পয়েন্ট। আর তিন ম্যাচ কম খেলে অ্যাটলেটিকো মাদ্রিদ ঠিক টপারদের ঘাড়ে নিশ্বাস ফেলছে অ্যাটলেটিকো।

ঘরের মাঠ ডি স্টেফানো স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই লুকাস ভাস্কেসের স্কোরে উৎসবে মাতে রিয়াল। এরপরে প্রতিপক্ষের বেশ কয়েকটি আক্রমণ সামাল দিয়ে প্রথমার্ধে আর গোলের দেখা পায়নি রিয়াল।

তবে ম্যাচের দ্বিতীয়ার্ধে আবারও জ্বলে ওঠে মার্কো অ্যাসেন্সিয়োর । তার করা গোলেই আবারও লিড পয়া মাদ্রিদ। এর পরের লড়াইটা হয়েছে হাড্ডাহাড্ডি স্কোর ব্যবধান কমাতে পারেনি সেল্টা- ভিগো। ব্যবধান বাড়াতেও ব্যর্থ হয়েছে রিয়াল তাই ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়তে হয়েছে তাদের। এছাড়াও দিনের আরেক ম্যাচে লেভান্তের সাথে ২-১ গোলে জয় পেয়েছে ভিয়ারিয়াল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply