ভৈরব বাসস্ট্যান্ডে যাত্রীবাহী বাসে আগুন

|

ভৈরব প্রতিনিধি:

ভৈরব বাসস্ট্যান্ডে দুর্জয় মোড়ে যাত্রীবাহী একটি বাসে আগুন লেগে বাসটি পুড়ে গিয়েছে। তবে কীভাবে কারা আগুন লেগেছে তা জানা যায়নি।

রোববার রাত সাড়ে ৯টার দিকে আগুন লাগার ঘটনাটি ঘটে। আগুনে কোন যাত্রী হতাহত না হলেও বাসের চালক হেলপার পালিয়ে গেছে। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ও ফায়ার কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে।

এসময় পুলিশের সহযোগিতায় ফায়ার কর্মীরা প্রায় ৩০ মিনিট চেষ্টা করে আগুন নেভাতে সক্ষম হয়। ঘটনাটি নাশকতা না দুর্ঘটনা পুলিশ তদন্ত করবে বলে জানায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা-কিশোরগঞ্জগামী অন্যান্য পরিবহনের যাত্রীবাহী বাসটি (কিশোরগঞ্জ-ব ১১-০০৬০) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব বাসস্ট্যান্ড দুর্জয় মোড়ে পৌঁছালে পথচারীরা হঠাৎ করে বাসের পেছন দিকে আগুন দেখতে পায়।

এসময় চালক আগুন টের পেয়ে বাসটি থামালে বাসের কয়েকজন যাত্রী চিৎকার করে নামতে দেখা যায়। তারপর যাত্রী ও চালক হেলপার দ্রুত বাস থেকে নেমে যায়। একারণে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

খবর পেয়ে ভৈরব থানা ও ভৈরব হাইওয়ে থানা পুলিশ দ্রুত বাসস্ট্যান্ডে ছুটে যায়। এসময় বাসটি আগুনে পুড়ছিল। এরপর ফায়ার কর্মীরা খবর পেয়ে ঘটনার ১৫ মিনিটের মধ্যে ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। তবে কীভাবে কারা আগুন লাগালো তা কেউ বলতে পারছে না।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন জানান, বাসের চালক হেলপার ও যাত্রীরা পালিয়ে যাওয়ায় আগুনের ঘটনাটি কীভাবে ঘটল তা প্রত্যক্ষদর্শীদের কেউ বলতে পারছে না। তিনি বলেন যাত্রীরা বাসের ভেতরে ধূমপান করলে সিটে আগুন ধরে ঘটনাটি ঘটতে পারে। এই ঘটনায় থানায় পুলিশ বাদি হয়ে জিডি করবে বলে তিনি জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply