ছেলে বরুণকে দিয়ে সব ছবিতেই চুমুর দৃশ্য রাখার অভিযোগ ডেভিড ধাওয়ানের বিরুদ্ধে

|

বলিউডের পরিচালক ডেভিড ধাওয়ানের বিরুদ্ধে এবার উঠেছে ভিন্ন অভিযোগ। সব ছবিতেই নাকি তিনি ছেলে অভিনেতা বরুণ ধাওয়ানকে দিয়ে নায়িকাদের চুমু খাওয়ান।

ঝাঁকে ঝাঁকে এমন বিতর্কের তীরে মুখ খুলেছেন এই পরিচালক। স্বজনপোষণ, অশালীনতা, কোনও কিছুই প্রায় বাদ যাচ্ছে না তাঁর ছবিগুলোর সমালোচনার তালিকা থেকে। আর এরই প্রেক্ষিতে সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান ছবিতে যা খুশি দেখাবো। আর চিত্রনাট্যের প্রয়োজনেই না কি এ সব রাখতে হয়।

সম্প্রতি কুলি নম্বর ১ ছবিটা নিয়ে অনেকেই বলছেন, ডেভিডের আজকাল আর মাথা কাজ করে না, তাই পুরনো মদকেই নতুন বোতলে ঢেলে বলিউডের ভক্তদের মন মজানোর চেষ্টা করে চলেন তিনি। না হলে তিনি খামোখা ২০২০ সালে নিজের ওই এক নামের ১৯৯৫ সালের ছবির রিমেক কেন হাজির করতে যাবেন? বা ১৯৯৭ সালের জুড়ওয়াকে ২০১৭ সালের পর্দায় ফিরিয়ে আনবেন?

নিউজ-১৮ জানায়, ডেভিড অবশ্য তার সাম্প্রতিক সাক্ষাৎকারে এ নিয়ে কথা বলার কোনও প্রয়োজনই বোধ করেননি। আসলে ডেভিড ছেলেকে নিয়ে ছবি করলেই তাতে চুমুর একাধিক দৃশ্য থাকেই। যেমন ধরা যায় ম্যায় তেরা হিরো-তে ইলিয়ানা ডিক্রুজ আর নার্গিস ফকরিকে চুমু, জুড়ওয়া ২-তে তাপসী পান্নু আর জ্যাকেলিন ফার্নান্ডেজকে চুমু আর এ বার কুলি নম্বর ১-এ সারা আলি খানকে চুমু- চলছে তো চলছেই!

ডেভিড জানান, তিনি ছেলেকে কোনও সুযোগ করে দেন না। তার আরও দাবি- হালফিলের বলিউডের ছবিতে চুমুটাই সব চেয়ে হালকা অন্তরঙ্গ দৃশ্য, অন্য অনেক ছবিতে এর চেয়েও ঢের বেশি কিছু থাকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply