মানারাত ইউনিভার্সিটি সোশ্যাল মিডিয়া মার্কেটিং প্রতিযোগিতা অনুষ্ঠিত

|

সোশ্যাল মিডিয়া মার্কেটিং নিয়ে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বিজনেসক্লাব (এমআইইউবিসি) আয়োজিত সোশিও থ্রিসিক্সটি ডিগ্রি-তে চ্যাম্পিয়ন হয়েছে বিশ্ববিদ্যালয়টির বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন ডিপার্টমেন্টের দল ‘হোয়াটসইন আ নেম’। প্রথম ও দ্বিতীয় রানার্সআপ হয়েছে যথাক্রমে বিশ্ববিদ্যালয়ের ইংলিশ ডিপার্টমেন্টের দল ‘উত্তোরণ’ ও ‘ব্লুমিংরোজ’। তিন শ্রেণিতে বিজয়ীদলগুলোকে পুরস্কৃত করা হয়।

আন্তঃডিপার্টমেন্ট এই প্রতিযোগিতায় সাতটি ডিপার্টমেন্ট থেকে শতাধিক প্রতিযোগী অংশ নেয়। তিন ধাপে দুই সপ্তাহ ধরে অনলাইনে চলমান এই প্রতিযোগিতা শেষ হয়েছে গত ৫ জানুয়ারি পুরষ্কার প্রদানের মাধ্যমে।

এর আগে, গত ১৯ ডিসেম্বর ওয়ার্কশপের মাধ্যমে পর্দা উঠেছিল এই প্রতিযোগিতার। এতে প্রশিক্ষক হিসেবে অংশগ্রহণ করেন ছিলেন ‘টেনমিনিট স্কুল’ এর চিফ কন্টেন্ট ক্রিয়েটর সাদমান সাদিক।

আয়োজন সম্পর্কে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বিজনেস ক্লাবের প্রেসিডেন্ট মোহাম্মদ মুশফিকুর রহমান জানান, সোশ্যাল মিডিয়া মার্কেটিং ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠছে। ডিজিটাল প্রোডাক্ট, স্টার্টআপের ক্ষেত্রে এটি গুরত্বপূর্ণ ভূমিকা পালন করছে। শিক্ষার্থীদের সোশাল মিডিয়া মার্কেটিংয়ের নানান প্রকার কৌশল ও ক্যাম্পেইনের সাথে পরিচিত করিয়ে দেওয়ার জন্যে এই আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন।









Leave a reply