ফেনীর মুহুরীগঞ্জে বাস চাপায় নানা ও নাতির মৃত্যু

|

ফেনী প্রতিনিধি:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মুহুরীগঞ্জে বাস চাপায় নানা ও নাতির মৃত্যু হয়েছে। নিহতরা হলেন মো. আশরাফুল আলম এবং তার নানা আবদুস সোবহান।

পুলিশ জানায়, রোববার বিকালে মহাসড়কের মুহুরীগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় আরও ২ জন আহত হয়েছে। নিহত মো. আশরাফুল ফাজিলপুর ওয়ালিয়া ডিগ্রি মাদরাসা আলিম ১ম বর্ষের ছাত্র। জেলার ফরহাদ নগর ইউনিয়নের নৈরাজপুর গ্রামে আমান উল্যাহ পণ্ডিত বাড়ির হারুন ড্রাইভারের ছেলে।

নিহতের স্বজনরা জানান, বোনের বিয়ের ফর্দের অনুষ্ঠান শেষে বাড়ির ফেরার জন্য সড়কের পাশে দাঁড়ালে চট্টগ্রাম অভিমুখী সেন্টমার্টিন পরিবহনের বাস ঢাকা মেট্রো-ব ১৫-২১৯৩ নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি দোকানে উঠে গেলে তারা চাপা পড়েন।

এই ঘটনায় একই ইউনিয়নের রাজগ্রামের লস্কর আলী মাঝির নতুন বাড়ির এক বাসিন্দা এবং নিহত মাদ্রাসা ছাত্রের চাচাতো ভাইও আহত হয়েছেন। তাদের দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক মো. আসাদুজ্জামান ঘটনার তথ্য নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করে ফাজিলপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ীতে নেয়া হয়েছে। তবে পালিয়ে যাওয়ায় বাসটির চালক বা সংশ্লিষ্ট কাউকে আটক করা সম্ভব হয়নি বলেও জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply