মহেশখালীতে পানচাষিকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

|

কক্সবাজার প্রতিনিধি :

পূর্ব শত্রুতার জের ধরে কক্সবাজারের মহেশখালীতে আব্দুল গফুর (৩০) নামে এক পানচাষিকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত আব্দুল গফুর বড়মহেশখালী ইউনিয়নের মুন্সিরডেইল এলাকার ফিরোজ মিয়ার ছেলে।

আজ সোমবার (১১ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার বড়মহেশখালী ইউনিয়নের মুন্সিরডেইল এলাকায় শত শত মানুষের সামনে চায়ের দোকানে চা পানরত অবস্থায় একদল সন্ত্রাসী দা ছুরি নিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় আব্দুল গফুর পালিয়ে বাঁচতে চাইলে সন্ত্রাসীরা পিছু ধাওয়া করে তাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের পিতা ফিরোজ মিয়া জানান, একই এলাকার অছিউর রহমানের ছেলে ইউসুফ জালালসহ কয়েকজন প্রকাশ্যে দা ছুরি নিয়ে হামলা চালিয়ে তার ছেলেকে হত্যা করেছে। হামলাকারীদের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ ছিল। তবে গত শুক্রবার হাটের দিন পান পরিবহনের টাকা নিয়ে ইউছুপ জালালের এক ভগ্নীপতির সাথে গফুরের সামান্য হাতাহাতি হয়। সেই ঘটনাকে পুঁজি করে সোমবার সকালে উপর্যুপরি কুপিয়ে আহত করা হয়। এ সময় তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি ছেলে হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবি করেন।

বিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আশিক ইকবাল বলেন, বড় মহেশখালী ইউনিয়নে আবদুল গফুর নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। সে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ঘটনাস্থল পরিদর্শন করেছি। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী জানায়, সন্ত্রাসী ইউছুপ জালালের বিরুদ্ধে এর আগে মাস্টার হুমায়ুন হত্যাসহ বহু সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply