রিয়ালের সাথে ১৫ বছরের সম্পর্ক ছিন্ন করে চলে যাচ্ছেন সার্জিও রামোস

|

কেই চিরজীবন থাকে না অথবা জোর করেও ধরে রাখা যায় না। পেশাদার ফুটবলের ক্ষেত্রেও তাই। উদাহরণস্বরূপ বলা যায়, কিছুদিন আগেই বার্সা ছেড়ে চলে যেতে চেয়েছিলেন ক্লাবটির অবিচ্ছেদ্য অংশ লিওনেল মেসি। বার্সা মেসিকে ছাড়েনি, একপ্রকার জোর করেই তাকে ধরে রেখেছে।

সেই কারণেই হয়তো মন থেকে নিজেকে সঁপে দিতে পারছেন না মেসি, নানা সময়ে নানান বিতর্কে জড়িয়ে পড়ছেন। তার পথে আর হাঁটেননি রামোস। নিজের সিদ্ধান্তে অটল থেকে রিয়ালের সাথে ১৫ বছরের সম্পর্ক ছিন্ন করে লিভারপুলে যোগ দিচ্ছেন এই তারকা ফুটবলার। ইংলিশ গণমাধ্যমগুলোর এমন খবরে সয়লাব হয়ে গেছে পুরো বিশ্ব ফুটবল। রিয়ালের সাথে সেই ২০০৫ সাল থেকে সার্জিও রামোসের সম্পর্ক।

খবর শোনা যাচ্ছে পিএসজি তারকা কিলিয়ান এম্বাপ্পেকে দলে নিতেও মরিয়া লিভারপুল। দলের আক্রমণভাগের শক্তি বাড়াতে এই ফরাসি তারকাকে যেকোনো মূল্যে নিতে চায় ইয়্যুর্গেন ক্লপের দল। তবে এম্বাপ্পেকে নিতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে রিয়ালও।
ব্রিটিশ ও তুর্কি গণমাধ্যমগুলো বলছে আর্সেনাল ছেড়ে নাকি তুরস্কের ক্লাব ফেনেরবাচেতে যোগ দিচ্ছেন সাবেক জার্মান তারকা মেসুত ওজিল। টটেনহ্যাম চুক্তি বদ্ধ হতে প্রস্তুত রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার এডের মিলিয়াতোর সাথে। পিএসজি চাইছে পল পাগবাকে দলে ভেড়াতে।

আর্সেনাল ডিফেন্ডার কিয়েরান তিয়েরনেকে দলে নিতে গেল মৌসুমে বেশ তোড়জোর করেছিলো ইতালিয়ান ক্লাব নাপোলি। সেবার ব্যর্থ হলেও এবার এবার এই ডিফেন্ডারকে পেতে নিজেদের সর্বোচ্চ চেষ্টাই করছে ম্যারাডোনার ক্লাব।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply