অশ্বিনের সাথে খারাপ ব্যবহার করায় ক্ষমা চাইলেন পেইন

|

সিডনি টেস্টে অস্ট্রেলিয়ার জয় শুধুই সময়ের ব্যাপার ছিলও, এমন সময় ভারতের সম্মান বাঁচাতে নিজেদের উজাড় করে দেয়ার পণ করেন রিশাভ পান্ট, হনুমা বিহারি ও অশ্বিন। তাদের এই ম্যাচ বাঁচানো ইনিংসে শেষ পর্যন্ত ড্র হয় সিডনি টেস্ট। তবে অজিদের অধিনায়ক মিস করেছিলেন বেশ কয়েকটি ক্যাচ। সেই কারণেই হয়তো তার মেজাজ ছিলও চড়া। উইকেটের পেছনে দাড়িয়ে মুখে যা এসেছে সবই বলেছেন তিনি। এমন স্লেজিংয়ে ক্রিজে থাকা অশ্বিনের সাথে উত্তপ্ত বাক্য বিনিময় হয়েছিল।

ম্যাচ শেষেই এই ব্যাপারে অশ্বিনের সাথে কথা বলেছিলেন পেইন। পরের দিন জনসম্মুখেই এই বিষয়ে ক্ষমা চাইলেন তিনি।
পেইন বলেন, গতকাল যা ঘটেছে তার জন্য আমি ক্ষমাপ্রার্থী। আমি গর্বিত হয়েই আমার দলকে নেতৃত্ব দেই তবে গতকাল এমন একটা দিন ছিল যে দলের পারফর্ম ভালো হচ্ছিল না। ম্যাচের চাপটা আমি খুব বেশিই নিয়ে ফেলেছিলাম। এটা আমার মনে ও পারফর্মে প্রভাব ফেলে।

অধিনায়ক হিসেবে আমার খুব বাজে একটা ম্যাচ গেল।আমি এমনই একজন অধিনায়ক যে কিনা খেলাটাকে উপভোগ করে খেলতে চাই কিন্তু গতকাল আমার প্রত্যাশা পূরণ হয়নি এবং আমার দলেরও না। আমিও মানুষ! গতকালকের সব ভুলের জন্য আমি ক্ষমা চাইছি।

অশ্বিনীকে স্লেজিং ও বাজে ব্যাবহার করার পরে ম্যাচ শেষেই কথা বলেছেন পেইন। এই বিষয়ে তিনি বলেন গতকাল ম্যাচ শেষ হওয়ার পরেই আমি তার সাথে কথা বলেছি। আমি তাকে বলছিলাম, আমি নিজেই নির্বোধের মতো করে শেষ
করলাম,তাই না? মুখ খুললে আর ক্যাচ মিস করলে, আমরা এটা নিয়ে বেশ হেসেছিও পরে। আমি মনে করি এই দুই দলের মধ্যকার সম্পর্ক অনেক ভালো, পরস্পরের প্রতি সম্মান আছে এবং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply