পিরোজপুরে শিক্ষক সমীরণ হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ

|

পিরোজপুর প্রতিনিধি :

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় ২০১৭ সালে শিক্ষক সমীরণ মজুমদার হত্যাকাণ্ডের ঘটনায় ৩ জনকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। নিহত স্কুল শিক্ষক সমীরন মজুমদার উপজেলার পশ্চিম বানীয়ারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

আজ মঙ্গলবার বিকেলে পিরোজপুরের জেলা ও দায়রা জজ মো. মহিদুজ্জামান এ আদেশ দেন।

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিরা হলো দীপঙ্কর রায়, খোকন সেখ ও নুরুল ইসলাম সেখ। এ সময় আদালতের বিচারক উক্ত আসামিদের নিহত সমীরনের স্ত্রীকে আহত করার দায়ে প্রত্যেককে দশ বছর জেল ও ৫ হাজার টাকা জরিমানা করা হয় বলে জানান বাদি পক্ষে আইনজীবী অ্যাড. খান মো. আলাউদ্দিন।

বাদি পক্ষের আইনজীবী অ্যাড. খান মো. আলাউদ্দিন আরও জানান, গত ২০১৭ সালের ২৩
মার্চ রাত ২টায় জেলার নাজিরপুর উপজেলার পশ্চিম বানিয়ারী স্কুলের সহকারী শিক্ষক সমীরণ
মজুমদারের ঘরে সিঁদ কেটে ঢুকে ২ জন আসামি ঘরের দরজা খুলে দেয়। পরে সমীরণকে টেনে-হিঁচড়ে বের করার সময় পাশের রুমে ঘুমানো তার স্ত্রী স্বপ্না বসু ধস্তাধস্তির শব্দ পেয়ে তাকে রক্ষা করার চেষ্টা করে বাইরে বের হয়। এ সময় তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে সমীরণের ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করে। স্ত্রী স্বপ্না বাধা দিতে গেলে
তাকেও কুপিয়ে আহত করে। ডাক চিৎকারে লোকজন এসে আহতদের নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথেই
সমীরণ মারা যায়। পরে সমীরণের স্ত্রী স্বপ্না নাজিরপুর থানায় হত্যা মামলা দায়ের করে। মোট ২৩ জন সাক্ষী এ মামলায় সাক্ষ্য প্রদান করে। বিজ্ঞ জজ তার আদেশে আরও উল্লেখ করেন, পূর্ব পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড সংগঠিত করা হয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply