শতভাগ ফিট হয়ে উইন্ডিজ সিরিজে বাজিমাত করতে চান মোহাম্মদ সাইফউদ্দিন

|

উইন্ডিজ সিরিজ সহ ২০২১ সালের ব্যস্ত ক্রিকেট সূচীর জন্য প্রস্তুত হতে ফিটনেসকে সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছেন ক্রিকেটাররা। শতভাগ ফিট হয়ে উইন্ডিজ সিরিজে বাজিমাত করতে চান অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। প্রায় ১ বছর পর আন্তর্জাতিক ক্রিকেটে ফেরাটা স্মরণীয় করে রাখতে চান ফেনীর এই ক্রিকেটার।

মিরপুরের হোম অফ ক্রিকেটে সাকিব, তামিমের প্রাণপনে ছুটে চলা। লক্ষ্য একটাই ফিটনেসে যতটা সম্ভব উন্নতি। কেবল মাত্র রানিং নয় ক্যাচিং অনুশীলনেও সমানে সমান টেক্কা দিয়েছেন দুই বন্ধু। তবে অনুশীলনের এই প্রতিযোগিতা মাঠেও চাইবে টিম ম্যানেজমেন্ট। ব্যাট হাতে রান তোলার লড়াইটাও হোক সাকিব, তামিম, মুশফিক, রিয়াদদের।

৯টি দ্বিপাক্ষিক সিরিজ, এশিয়া কাপ ও বিশ্বকাপের মত মেগা আসর। ২০২১ সালে বাংলাদেশের ক্রিকেট দলের ব্যস্ত সূচীটা এমনই। যে ক্রিকেট যুদ্ধ শুরু হবে ২০ জানুয়ারি । তাইতো সবার আগে প্রয়োজন ফিটনেসে উন্নতি। সেই লক্ষ্যেই উইন্ডিজ সিরিজে ক্যাম্পের তৃতীয় দিনেও ফিটনেসকে বাড়তি গুরুত্ব দিচ্ছেন ক্রিকেটাররা।

ফিটনেস উন্নতি করার সবচেয়ে বেশি তাগিদ মোহাম্মদ সাইফউদ্দিনের। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে পাওয়া গোড়ালি-র চোট থেকে শতভাগ সেরা ওঠার লড়াইয়ে আছেন ফেনীর এই ক্রিকেটার।

ক্যারিবিয়ানদের বিপক্ষে এই সিরিজে মানিয়ে নেবার চ্যালেঞ্জ থাকলেও প্রেসিডেন্ট কাপ ও বঙ্গব্ন্ধু টি টোয়েন্টি কাপ থেকে আত্নবিশ্বাসসে আস্থা রাখছে দল।

উইন্ডিজের বিপক্ষে ১৭ জনের চুড়ান্ত দলে সুযোগ পেতে সবচে বড় লড়াই হবে পেস বোলিং ডিপার্টমেন্টে। অটোমেটিক চয়েজ মোস্তাফিজের সাথে দলে থাকতে অভিজ্ঞ রুবেল আল আমিনদের কঠিন চ্যালেঞ্জ জানাচ্ছেন হাসান মাহমুদ, শরিফুলের মতো তরুণরা। সুস্থ হয়ে ফেরার কথা তাসকিনেরও।









Leave a reply