কুয়াকাটায় বেড়া‌তে নি‌য়ে প্রেমিকাকে গণধর্ষণ, প্রেমিকসহ গ্রেফতার ৩

|

পটুয়াখালী প্রতিনিধি:

‌মোবাইলফো‌নে প‌রিচয় এরপর বন্ধুত্ব। মাত্র প‌নের দিনের সম্পর্কে ভ্রমণের কথা বলে পর্যটনকেন্দ্র কুয়াকাটায় একটি আবাসিক হোটেলে আটকে রেখে প্রেমিকাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে প্রেমিক ও তার বন্ধুর বিরুদ্ধে।

ভুক্তভোগী ওই নারীর বাড়ি বরগুনা জেলার তালতলী উপজেলার সারিকখালী গ্রামে। এ ঘটনায় ওই নারী বাদি হয়ে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর থানায় সোমবার দিবাগত রাতে ৩ জনকে আসামি করে মামলা দা‌য়ের করেছেন। রাতেই পুলিশ মামলার প্রধান আসামি কথিত প্রেমিক রনি প্যাদা (২৪) তার বন্ধু মাইনুল ইসলাম (২০) ও হোটেল ম্যানেজার শহিদুল ইসলামকে গ্রেফতার করেছে। মঙ্গলবার বিকালে গ্রেফতারকৃত‌দের নারী ও শিশু নির্যাতন দমন আদালতের মাধ্যমে পটুয়াখালী কারাগারে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

মামলার অভিযোগে বলা হয়েছে, ১০-১৫ দিন আগে দশমিনা উপজেলার রনি প্যাদার সাথে তালতলী উপজেলার ভুক্তভোগীর সঙ্গে মুঠোফোনে পরিচয় হয়। সেই সূত্র ধরে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে গত ১০ জানুয়ারি রোববার সন্ধ্যায় ওই নারীকে নানা প্রলোভনে কুয়াকাটায় বেড়াতে নিয়ে আসে রনি প্যাদা। এরপর সিলভার ক্রাউন নামের একটি আবাসিক হোটেলে স্বামী স্ত্রীর পরিচয়ে ২০৬ নম্বর কক্ষে ওঠেন। ওই হোটেলে ভুক্তভোগীকে আটকে রেখে প্রথমে রনি প্যাদা পরে তার সাথে দশমিনা থেকে আসা মাইনুল ইসলাম গণধর্ষণ করে। এতে সহযোগিতা করে ওই হোটেলের ম্যানেজার শহিদুল ইসলাম।

মহিপুর থানার পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান বলেন, ভুক্তভোগীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আটককৃত তিনজনকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হ‌লে তা‌দের‌কে পটুয়াখালী কারাগারে প্রেরণ করা হয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply