ব্যক্তিগত জীবন পাবলিকের খাদ্য নয়: নুসরাত

|

আমার ব্যক্তিগত জীবন পাবলিকের খাদ্য নয় বলে মন্তব্য করেছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, নুসরাত ও তার স্বামী নিখিলের দাম্পত্য জীবন নিয়ে চুলচেরা বিশ্লেষণ চলছে। তারা নাকি এখন আর এক সাথে নেই। শুধু তাই নয়, যশ দাশগুপ্তের সঙ্গে নায়িকার প্রেমের সম্পর্ক নিয়েও চলছে নানা কথা। তবে ব্যক্তিগত জীবন নিয়ে কোনোরকম মন্তব্য করতে রাজি নন নুসরাত।

এদিকে যশের সঙ্গে প্রেম, নিখিলের সঙ্গে ঘর ভাঙার গুঞ্জন নিয়ে এক সাক্ষাৎকারে নুসরাত বলেছেন, ‘মানুষ আমার বিচার করুক আমার কাজ দিয়ে, আমার অভিনয় দিয়ে। আমি ভালো বা খারাপ অভিনেত্রী সেটা বলুক। এটা আমার ব্যক্তিগত জীবন এবং এটা আমি কারো সঙ্গে ভাগ করে নেব না।’

বিচ্ছেদ ও প্রেমের গুঞ্জনের মাঝে সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ‘রহস্যময়’ পোস্ট দেন নুসরাত। সেখানে তিনি লেখন, তিনি জানেন নিজের টেবিলে কী খাবার এনেছেন। তাই সে খাবার একা খেতেও কোনো অসুবিধা নেই তার। অর্থাৎ, নিজের সিদ্ধান্তে অনড় থাকার কথাই আকারে-ইঙ্গিতে সকলকে জানিয়ে দিয়েছেন নুসরত।

নিখিলের সঙ্গে আলাদার থাকার মাঝেই নতুন বছরের শুরুতে যশের সঙ্গে রাজস্থান ভ্রমণে যান নুসরাত। সেখানে নুসরাতের সঙ্গে যশের ঘনিষ্ঠতাকে ‘নোংরামি’ বলে অনেকেই কটাক্ষ করেছেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply