রংপুরের পালিচড়া বাজার থেকে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

|

রংপুর সদর উপজেলার পালিচড়া বাজার থেকে রাজু মিয়া (৫৪) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ও এলাকাবাসীর ধারণা হত্যার পর তাকে গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার সকাল ১১টার দিকে দিকে খবর পেয়ে সদ্যপুষ্করিনী ইউনিয়ন এর পালিচড়া বাজারের পাশে একটি নির্মাণাধীন ভবনের আম গাছের সঙ্গে রশি দিয়ে ঝুলানো অবস্থায় রাজু মিয়ার (৫৪) লাশ উদ্ধার করা হয়েছে।

মৃত রাজু মিয়া পার্শ্ববর্তী মিঠাপুকুর উপজেলার পাইকারহাট গ্রামের রহিম উদ্দিনের পুত্র। তিনি ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মতিয়ার রহমানের বাড়িতে ভাড়া থাকতেন।

পারিবারিকভাবে বনিবনা না হওয়ায় দ্বিতীয় স্ত্রী পীরগাছায় শ্বশুরবাড়িতে থাকেন আর তার এক পুত্র ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করে। নিজ বাড়িতে না থেকে মতিয়া চেয়ারম্যানের বাসার একটি রুম ৭০০ টাকা দিয়ে ভাড়া নিয়ে থাকতেন তিনি। হোটেল শ্রমিকসহ বিভিন্ন সময় দিনমজুরি করে সংসার চালাতেন তিনি।

পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট এরপর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট এর উপরই নির্ভর করছে বলে জানিয়েছে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply