‌মির্জাগ‌ঞ্জে তিন সন্তানের জননীকে ধর্ষণ, গ্রেফতার ৩

|

পটুয়াখালী প্রতি‌নি‌ধি:

পটুয়াখালীর মির্জাগ‌ঞ্জে তিন সন্তানের জননী‌কে ধর্ষণের অ‌ভি‌যো‌গে জ‌লিল, রাজা ও স‌জিব শিকদার না‌মের তিনজন‌কে গ্রেফতার করেছে পুলিশ। ভুক্তভোগী নারী উপজেলার শ্রীনগর এলাকার বাসিন্দা।

তি‌নি আগামী নির্বাচনে সংরক্ষিত আসনে ম‌হিলা কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ্যে প্রচারণা চালাচ্ছিলেন। তার পরিবারের অ‌ভি‌যোগ, বর্তমান মহিলা কাউন্সিলর বুলবু‌লি বেগম তার ভাই‌ জ‌লিলকে দি‌য়ে এ ঘটনা ঘটিয়েছে। অনেক দিন আগ থেকেই ভুক্তভোগীকে নির্বাচন না করার জন্য বার বার হুমকি দি‌য়ে আসছিলেন জ‌লিল।

মামলার বরাদ দি‌য়ে মির্জাগঞ্জ থানার ওসি শওকত আনোয়ার জানান, শ্রীনগর গ্রামের হো‌সেন ফ‌কি‌রের ছে‌লে চুন্নু ফ‌কি‌রের ঘ‌রে নারীদের কা‌ছে দোয়া চে‌য়ে শ‌নিবার রাত ৯টার দি‌কে বাড়ি ফিরছিলেন ভুক্তভোগী।

তিনি বলেন, এ সময় আগে থেকে ওঁৎ পে‌তে থাকা জ‌লিল, স‌জিব ও রাজাসহ অন্যান্যরা মি‌লে ভুক্তভোগীর মুখ চেপে রাস্তার পাশে ধানক্ষেতে নি‌য়ে যায়। সেখানে জ‌লিল তাকে ধর্ষণ ক‌রার সময় অজ্ঞান হ‌য়ে পড়লে তা‌কে মৃত ভেবে সবাই চ‌লে যায়। প‌রে রাত ১১টার দি‌কে ভুক্তভোগীর জ্ঞান ফিরলে তার ডাক‌চিৎকা‌রে আশেপাশের লোকজন ছুটে এসে তা‌কে উদ্ধার ক‌রে থানায় নি‌য়ে আসে। প‌রে থানায় লিখিত অভিযোগ দি‌লে রাত ৩টার দি‌কে আসামি‌দের বাড়ি থেকে ওই তিনজন‌কে গ্রেফতার করা হয়। ঘটনা শুনে পটুয়াখালীর পুলিশ সুপার তাৎক্ষ‌ণিকভা‌বে অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ রহমান‌কে ঘটনাস্থলে পাঠান।

মির্জাগ‌ঞ্জ থানায় উপস্থিত অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ রহমান জানান, মামলা রুজু হ‌য়ে‌ছে। আসামিদের আদালতে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। আর ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষা সম্পন্নের জন্য পটুয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। ডাক্তারি পরীক্ষার রি‌পোর্ট আসলে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইউএইচ/









Leave a reply