চুয়াডাঙ্গায় মোটরসাইকেল-আলমসাধু মুখোমুখি সংঘর্ষে নিহত এক, আহত ৩

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গা সদর উপজেলার হাতিকাটা মোড়ের চায়ের হাট নামক স্থানে মোটরসাইকেল ও ইট বোঝাই আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক আব্দুল্লাহ আল মাসুম (৩০) নিহত ও তার স্ত্রী লিভা খাতুনসহ (২৪) তিনজন আহত হয়েছেন।

আজ সোমবার সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল্লাহ আল মাসুম মেহেরপুর সদর উপজেলার গহরপুর গ্রামের আদম আলীর ছেলে। চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সন্ধ্যায় আব্দুল্লাহ আল মাসুম ও তার স্ত্রী লিভা খাতুন চুয়াডাঙ্গা থেকে কাজ শেষে গ্রামের বাড়ি গহরপুর ফিরছিল, এ সময় সদর উপজেলার হাতিকাটা মোড়ের চায়ের হাট নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ইট বোঝাই আলমসাধুর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক আব্দুল্লাহ আল মাসুম ও তার স্ত্রী লিভা খাতুনসহ ৪ জন গুরুতর আহত হয়।

ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে মোটরসাইকেল চালক আব্দুল্লাহ আল মাসুমকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত লিভা খাতুন ও আলমসাধু চালক সজিব (১৭) মাথার আঘাত গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক ঢাকায় রেফার্ড করেন এবং আহত অন্যজনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ইউএইচ/









Leave a reply