কাদের মির্জাকে পাবনা পাঠাতে বললেন নিক্সন চৌধুরী

|

নোয়াখালীর বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জাকে ‘পাগল’ আখ্যায়িত করে তাকে পাবনায় পাঠানো উচিত বলে মন্তব্য করেছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন।

রোববার বিকেলে ফরিদপুরের ভাঙ্গা পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের চৌধুরীকান্দা সদরদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এক সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

মির্জা কাদের সম্পর্কে সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, ‘সরকারকে অনুরোধ করব এসব পাগল বাইরে রাখা উচিত না। শিগগিরই পাবনায় পাঠানো উচিত।’

তিনি বলেন, ‘আর একটা কথা কইতে মন চাইতেছে। না কইয়া পারি না। আগে দুই একটা ভাঙ্গার পাগল আমারে নিয়া কথা কইত। আমি এতবড় নেতাই হইছি এখন ভিনদেশি পাগল আমার ওপর খ্যাপছে। তারে আমি কিছু কইছি? তারে আমি চিনি? জীবনে নাম শুনছি? সে কয় আমি ভোট ডাকাতি কইরা এমপি হইছি। পাগলা স্বপ্নে না দেখলে এমন কথা কইতে পারে না।’

নিক্সন চৌধুরী আরও বলেন, ‘পাগলারে আমি চিনি না, জীবনে দেহি নাই, জীবনে যাই নাই নোয়াখালী। আরে মিয়া নেতা হইতে চান? পরিচিতি চান? পাগলামি কইরা নেতা হওয়া যায় না। আপনাকে প্রমাণ করতে হবে পাগলা আমি আপনারে কিছু কইছি কিনা? সরকারের উচিত এসব পাগল পাবনায় পাঠানো।

প্রসঙ্গত, গত ১৩ জানুয়ারি এক নির্বাচনী সভায় মির্জা কাদের সাংসদ নিক্সনকে জড়িয়ে একটি বক্তব্য দেন। যা পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply