পরের দুই ম্যাচে জেতা খুব সহজ হবে না, সাকিব

|

উইন্ডিজের স্কোয়ার্ড দিতে না দিতেই চারদিকে আলোচনা শুরু হয় টাইগারদের পাত্তা না দিয়ে দুর্বল দল পাঠাচ্ছে উইন্ডিস। এর অন্যতম কারণ এই দলের কেউই পরিচিত নন বাংলাদেশের কাছে। তবে দুর্বল দল পাঠিয়েছে ওয়েস্ট ইন্ডিজ সেটা বিশ্বাস করেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

প্রথম ওয়ানডে শেষে সাকিব বললেন ওয়েস্ট ইন্ডিজের এই স্কোয়াড মোটেও দুর্বল নয়, বরং ভালো করার নতুন চেষ্টা সেটা অবশ্যই ক্যারিবীয়দের বাংলাদেশ-জুজু কাটানোর জন্য।

প্রথম ম্যাচে ৬ উইকেটের বড় জয় পেলেও বাকি ম্যাচ গুলো জেতা এত সহজ হবে না। ম্যাচ জিততে হলে করতে হবে কঠোর পরিশ্রম। এমনটাই মনে করেন সাকিব আল হাসান। এর সাথে সাকিব যুক্ত করেন বাংলাদেশকে খাটো করে দেখে উইন্ডিজ বোর্ড এই দল পাঠিয়েছে সেটা ভাবা একেবারেই উচিত হবে না। আর এমন ধারনা নিয়ে যারা বসে আছে তারা একেবারেই ভুল।

প্রতিপক্ষকে সম্মান জানিয়ে সাকিব বলেন, আমরা সবসময় ওয়েস্ট ইন্ডিজকে দলকে শ্রদ্ধা করি। তাদের অনেক ভালো খেলার সামর্থ্য আছে। এই ম্যাচে উইকেট দুই দলের জন্যই কঠিন ছিল। আমাদের অভিজ্ঞতার কারণে হয়ত একটু বেশি ভালো খেলেছি। তার মানে এই না পরের দুই ম্যাচেও খুব আরামে জিতে যাব। অবশ্যই আমাদের কঠোর পরিশ্রম করতে হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply