পদ্মা সেতু পরিদর্শনে চালু হলো ভ্রমণ তরী

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

পদ্মা নদীতে নৌ-ভ্রমণের মাধ্যমে পদ্মা সেতু পরিদর্শনের লক্ষ্যে চালু হলো পদ্মা ক্রুজ নামের ভ্রমণ তরী। বৃহস্পতিবার দুপুরের ভ্রমণ তরীর উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। ভ্রমণ তরীটির উদ্যোক্তা ঢাকা ক্রুজ এন্ড লজিস্টিক।

পর্যটন প্রতিমন্ত্রী বলেন, আগামীতে পদ্মা সেতুর দুইপাড়ে পর্যটন এলাকা হিসাবে গড়ে তোলা হবে। এব্যাপারে অবশ্যই প্রকল্প নেওয়া হবে। প্রাইভেট প্রতিষ্ঠানগুলো এখাতে বিনিয়োগ করবে। বিনিয়োগের রিটার্ন আসলে তারা অগ্রসর হবে।

তিনি বলেন, ইতোমধ্যেই সে কাজ শুরু হয়েছে। সামগ্রিকভাবে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে পর্যটন খাত এগিয়ে যাবে।

এসময় অন্যদের উপস্থিত ছিলেন, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের উপ-পরিচালক হাজেরা খাতুন, লৌহজং উপজেলা নির্বাহী অফিসার মো হুমায়ূন কবির, অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) আসাদুজ্জামান, ঢাকা ক্রুজ এন্ড লজিস্টিক এর চেয়ারম্যান মহিউদ্দির হেলাল, ব্যবস্থাপনা পরিচালক বোরহানউদ্দিন।

প্রতিদিন সকাল ও দুপুরে মুন্সিগঞ্জের লৌহজং শিমুলিয়াঘাট থেকে ৮০ জন করে যাত্রী ভ্রমণ তরীটি দিয়ে ভ্রমণ করতে পারবে। ভ্রমণে জনপ্রতি খরচ হবে আড়াইহাজার থেকে সাড়ে ৩ হাজার টাকা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply