১২ বছর বয়সী ছাত্রী ধর্ষণের অভিযোগে মাদরাসার অধ্যক্ষ গ্রেফতার

|

আশুলিয়া মাদরাসার ১২ বছরের ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় অভিযুক্ত মাদ্রাসার অধ্যক্ষ তৌহিদ বিন আজহারকে মিরপুর থেকে গ্রেফতার করেছেন পুলিশ। এ বিষয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর বাবা।

বৃহস্পতিবার রাতে মিরপুরের কাফরুল এলাকা থেকে অভিযুক্ত অধ্যক্ষকে গ্রেফতার করে পুলিশ। এর আগে আজ সকালে আশুলিয়ায় থানায় মামলা দায়ের করা হয়।

ভুক্তভোগীর পরিবার জানায়, আশুলিয়ার খেজুরবাগান চাঁনগাও এলাকার হুরে জান্নাত মহিলা মাদরাসা ও নুরে মদিনা মাদরাসার আবাসিক ছাত্রী ছিলেন ভুক্তভোগী। গত কয়েক দিন আগে চা বানানোর কথা বলে নীচতলায় বাসায় ডেকে নিয়ে ছাত্রীকে ধর্ষণ করে মাদ্রাসার অধ্যক্ষ।

এছাড়া বিষয়টি অন্য কাউকে না জানাতে বিভিন্ন ভয় ভীতি দেখায়। তবে ভুক্তভোগী ছাত্রী মাদ্রাসা থেকে বের হতে পারছিলো না। পরে তার এক সহপাঠীর মাধ্যমে চিরকুট লিখে পরিবার কাছে পাঠালে বিষয়টি ফাঁস হয়।

পুলিশ জানায়, ঘটনার জানাজানি হলে অভিযুক্ত অধ্যক্ষ মিরপুরে আত্মগোপন করে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে ভুক্তভোগী শিশুর স্বাস্থ্য পরীক্ষা করানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply