জয়পুরহাটে আলুক্ষেত থেকে গ্যারেজ মিস্ত্রির লাশ উদ্ধার

|

জয়পুরহাট প্রথম আলো:

জয়পুরহাটের কালাইয়ে আলুক্ষেত থেকে রিপন (১৫) নামে এক গ্যারেজ মিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার জুমার নামাজের পূর্বে দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার পাঁচশিরা- মোলামগাড়ীহাট সড়কের মোস্তশা মোড় এলাকায় একটি আলুর ক্ষেত থেকে ওই গ্যারেজ মিস্ত্রির লাশ উদ্ধার করা হয়।

নিহত রিপন জেলার ক্ষেতলাল উপজেলার মাঝিয়াস্থল গ্রামের আনোয়ার হোসেন বাবলুর ছেলে। সে ক্ষেতলাল উপজেলার নিশ্চিন্তা বাজারে একটি অটোচার্জার গ্যারেজে মিস্ত্রি হিসেবে কাজ করতেন। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারণা করছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রিপন ক্ষেতলাল উপজেলার নিশ্চিন্তা বাজারের ওই গ্যারেজে প্রতিদিন সে বাড়ি থেকে যাতায়াত করতেন। বৃহস্পতিবার সন্ধ্যার পর সে বাড়িতে যাওয়ার জন্য গ্যারেজ থেকে অন্যের একটি অটোচার্জার নিয়ে বাহির হন। শুক্রবার সকালে তার গ্যারেজে আসার কথা। কিন্তু সে গ্যারেজ থেকে বের হওয়ার পর থেকেই নিখোঁজ হয়। আলুক্ষেতে ওই গ্যারেজ মিস্ত্রির লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠায়।

কালাই থানার অফিসার ইনচার্জ সেলিম মালিক বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা অটোচার্জার কেড়ে নিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যার পর এখানে ফেলে রেখে যেতে পারে। ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলেই হত্যার মূল রহস্য জানা যাবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply