ট্রাম্পকে জনবিচ্ছিন্ন ও হতাশাগ্রস্ত বললেন কাসেম সোলাইমানির মেয়ে

|

হোয়াইট হাউজ থেকে সদ্য বিদায় নেয়া সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে জনবিচ্ছিন্ন এবং হতাশাগ্রস্ত বলে আখ্যায়িত করেছেন নিহত ইরানি কমান্ডার জেনারেল কাসেম সোলাইমানির মেয়ে জয়নাব সোলাইমানি।

ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্টে ডোনাল্ড ট্রাম্পের আনুষ্ঠানিকভাবে ক্ষমতা থেকে বিদায় নেয়ার পর একটি পোস্ট দেন জয়নাব। পোস্টে তিনি লেখেন, মিস্টার ট্রাম্প- আপনি আমার বাবাকে হত্যা করেছিলেন এই আশায় যে, আপনি নিজেকে যেকোনভাবে হোক বীর হিসেবে তুলে ধরবেন কিন্তু তার পরিবর্তে এখন আপনাকে পরাজিত, গণবিচ্ছিন্ন এবং হতাশাগ্রস্ত হতে হয়েছে; আপনাকে এখন প্রতিনিয়ত ভয়ের মধ্যে থাকতে হবে।

পোস্টে জয়নাব সোলাইমানি আরও লেখেন, শহীদ জেনারেল সোলাইমানি প্রতিনিয়ত ট্রাম্পকে তাড়া করে ফিরবেন আর ট্রাম্পকে শত্রুর ভয়ে ভীত সন্ত্রস্ত অবস্থায় থাকতে হবে।

উল্লেখ্য, ২০২০ সালের ৩ জানুয়ারি ইরাকের রাজধানী বাগদাদের আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে জেনারেল সোলাইমানিকে বহনকারী গাড়ির ওপর ড্রোন হামলা চালিয়ে হত্যা করে মার্কিন সেনারা। হামলায় ইরাকের স্বেচ্ছাসেবী বাহিনী হাশদ আশ-শাবির উপ প্রধান আবু মাহদি আল-মুহান্দিসসহ দুই দেশের আরও ৮ কমান্ডার নিহত হন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply