কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদককে কুপিয়ে জখম

|

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর কলাপাড়া পৌরসভা নির্বাচন‌কে কেন্দ্র ক‌রে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম দীপ্তকে (২৫) কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় পৌর শহরের কুমারপট্টি এলাকায় এই হামলার ঘটনা ঘটেছে।

স্থানীয়রা দীপ্তকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করেন। আহত দীপ্ত ক‌ৈপাড়া পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুম’র কর্মী।

দীপ্ত জানান, তি‌নি মোটরসাইকেলযোগে আওয়ামী লীগ কার্যালয়ে যাওয়ার পথে নৌকা প্রতীক প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদারের কর্মী পৌর ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান শুভ, আলিফ মাহমুদ রুদ্রর নেতৃত্বে তার ওপর হামলা করে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে।

স্বতন্ত্র প্রার্থী দিদার উদ্দিন মাসুম ব্যাপারী জানান, ‌নৌকা মার্কার প্রার্থী পরাজয় নিশ্চিত জেনে আমার কর্মী সমর্থক‌দের ওপর হামলা করা শুরু করেছে এগু‌লো বন্ধ না কর‌তে পার‌লে আগামী ১৪‌ ফেব্রুয়ারির নির্বাচন আ‌দৌও সুষ্ঠু হ‌বে কিনা তা নি‌য়ে সংশয় রয়েছে।

তবে অ‌ভি‌যোগ অস্বীকার ক‌রে আওয়ামী লীগ দলীয় প্রার্থী বিপুল হাওলাদার জানান, এ ঘটনার সাথে আমি বা ছাত্রলীগ জড়িত না। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা জানি না। আর উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান শুভ’র সাথে মোবাইলফো‌নে বার বার যোগা‌যোগ করা হ‌লেও তিনি ফোন রি‌সিভ করেননি।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা. অনুপ কুমার সরকার বলেন, হাতের বাম পাশে, পিছনে ও মাথায় আঘাতের পাঁচটি চিহ্ন রয়েছে।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনা শুনেছি, সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply