পৌরসভা মেয়র প্রার্থীর কর্মীকে হত্যা চেষ্টা, পৌর ছাত্রলীগ সভাপ‌তিসহ ২ জনের বিরুদ্ধে মামলা

|

পটুয়াখালী প্রতি‌নি‌ধি:

পটুয়াখালীর কলাপাড়া পৌরসভা নির্বাচনে জগ প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুম’র সমর্থক রাকিবুল ইসলাম দীপ্ত (২২) কে হত্যা চেষ্টার অভিযোগে কলাপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার বিকেলে আহত দীপ্ত’র মা মোসা: সেলিনা বেগম বাদী হয়ে কলাপাড়া থানায় এ মামলা দায়ের করেন। মামলায় নৌকা প্রতীকের মেয়র প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদারের সমর্থক পৌর ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জান শুভ ও তার সহযোগী আলিফ মাহমুদ রুদ্র সহ অজ্ঞাত নামা ৮/১০জনকে আসামী করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৬জানুয়ারী) সন্ধ্যা ৬টার দিকে আওয়ামীলীগ কার্যালয়ের পার্শ্ববর্তী মনোহরপট্টি তিন রাস্তার মোড়ে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদারের সমর্থক আসাদুজ্জামান শুভ ও তার সহযোগী আলিফ মাহমুদ রুদ্র সহ অজ্ঞাত নামা ৮/১০জন ধারালো অস্ত্র দ্বারা দীপ্তকে হত্যা চেষ্টা করে। আসামীদের ধারালো অস্ত্রের আঘাত থেকে রক্ষার চেষ্টা করায় দীপ্ত’র বাম হাতের কনুইর উপরিভাগে ও নীচের অংশে পড়ে মাংস, রগ ও হাড়কাটা গুরুতর জখম হয়। এছাড়া মাথার পেছনের অংশে ও বাহুর নীচে গুরুতর কাটা ও হাড় ভাঙ্গা জখম হয়। ঘটনার পর আশংকাজনক অবস্থায় দীপ্তকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শে.বা.চি.ম. হাসপাতালে রেফার করেন। বুধবার দীপ্তকে বরিশাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ‘দীপ্তকে কুপিয়ে জখমের ঘটনায় থানায় মামলা রেকর্ড করা হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। তি‌নি জানান, আগামী ১৪‌ফেব্রুয়ারী কলাপাড়া পৌরসভা নির্বাচন অবাধ, শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের লক্ষে পৌর এলাকায় পুলিশি তৎপরতা বাড়ানো হয়েছে। নির্বাচন পরিপন্থী কর্মকাণ্ডের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না।’









Leave a reply